বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ ১২:৩৪:২২ এএম

দলকে নতুন করে সাজাতে জাতীয় দলে নেয়া হয়েছে এই নতুন মুখ

খেলাধুলা | শুক্রবার, ২৬ জানুয়ারী ২০১৮ | ০১:০১:১৫ পিএম

ত্রিদেশীয় সিরিজ শেষে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। দুই ম্যাচের এ সিরিজের প্রথম টেস্টকে সামনে রেখে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ঘোষিত দলে নতুন মুখ হিসেবে জায়গা পেয়েছেন অনূর্ধ্ব-১৯ দলের অফস্পিনার নাঈম হাসান। ১৭ বছর বয়সী এই ডানহাতি স্পিনার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলতে বর্তমানে নিউজিল্যান্ডে আছেন। দলকে নতুন করে সাজাতে জাতীয় দলে নেয়া হয়েছে এই নতুন মুখ।

এইদকে দক্ষিণ আফ্রিকা সফরের দল থেকে বাদ পড়েছেন সৌম্য সরকার, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম ও শুভাশিস রায়। আর চোখের সমস্যার কারণে সাউথ আফ্রিকা সফরে না থাকা মোসাদ্দেক হোসেন সৈকত ফিরেছেন টেস্ট দলে। ফিরেছেন পেসার কামরুল ইসলাম রাব্বিও।

আগামী ৩১ জানুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা দুই টেস্টের সিরিজের প্রথম ম্যাচ। দ্বিতীয় ও শেষ টেস্ট মিরপুরে শুরু হবে ফেব্রুয়ারি ৮।

প্রথম টেস্টের বাংলাদেশ দল : সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ (সহ-অধিনায়ক) তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, মুশফিকুর রহীম, মেহেদী হাসান মিরাজ, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, কামরুল ইসলাম রাব্বি, রুবেল হোসেন ও নাঈম হাসান।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন