শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ ০৮:০৯:৪২ এএম

চাঁদা না দেওয়ায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

জেলার খবর | ঢাকা | শুক্রবার, ২৬ জানুয়ারী ২০১৮ | ০৪:০২:৩১ পিএম

দুই লাখ টাকা চাঁদা না পেয়ে সাভারের বিরুলিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর শিকদারকে (২৫) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ সময় যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক হোসেনকে (২৭) কুপিয়ে জখম করে তারা।

বৃহস্পতিবার গভীর রাতে সাভারের বিরুলিয়া ইউনিয়নের দত্তপাড়া লেকপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, বিরুলিয়ার দত্তপাড়া এলাকায় দীর্ঘদিন ধরে ইন্টারনেট ব্যবসা করে আসছিল ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আখতার হোসেন। পরে আখতার হোসেনের কাছে প্রকাশ্যে দুই লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল দত্তপাড়া এলাকার সন্ত্রাসী মোশারফ করিম (অপু) ও মুলামদি মন্ডল। পরে সে চাঁদার টাকা দিতে অস্বীকার করায় সন্ত্রাসী মোশারফ করিম অপু রাতে দত্তপাড়া লেকপাড় এলাকায় আখতার হোসেনের ওপর হামলা চালায়।

এ সময় তার চিৎকারে ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর ও যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে পালিয়ে যায়। পরে এলাকাবাসী খবর পেয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এদের মধ্যে সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর শিকদার চিকিৎসাধীন অবস্থায় শুত্রবার সকালে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এ ঘটনার পর থেকে ওই সন্ত্রাসীরা পলাতক রয়েছে। এলাকাবাসীর অভিযোগ, ওই সন্ত্রাসীর বিরুদ্ধে সাভার ও আশুলিয়া থানায় চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে বেশ কয়েকটি মামলা রয়েছে। অবিলম্বে তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন এলাকাবাসী।

এ বিষয়ে সাভার মডেল থানার এসআই ইবনে ফরহাদ বলেন, সন্ত্রাসী অপুকে আটক করার চেষ্টা চলছে।

নিহত যুবলীগ নেতা দত্তপাড়া এলাকার সইমুদ্দিন শিকদারের ছেলে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন