শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ ০৮:৪১:৩০ পিএম

ফাইনাল ম্যাচ নিয়ে যা বললেন মাশরাফি

খেলাধুলা | শুক্রবার, ২৬ জানুয়ারী ২০১৮ | ০৬:০৮:৫৯ পিএম

গতকাল বাংলাদেশকে ১০ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে ত্রিদেশীয় সিরিজে ফাইনাল নিশ্চিত করে শ্রীলঙ্কা। আগামীকাল ২৭ জানুয়ারি বাংলাদেশের বিপক্ষে ফাইনালে মাঠে নামবে লঙ্কানরা। লঙ্কানদের বিপক্ষে বাংলাদেশের এমন হার আশা করেনি কেউ। তবে ফাইনালের লড়াইয়ে জয় ছাড়া কিছুই ভাবছে না টিম বাংলাদেশ।

আজ শুক্রবার (২৬ জানুয়ারি) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে এসে বাংলাদেশ ওয়ানডে দলের এই অধিনায়ক বলেন, 'ফাইনাল ম্যাচে জেতার জন্য আমরা সবাই উদগ্রীব হয়ে আছি। এটা সত্যি কথা। যদি হতে পারি, তবে প্রথমবারের মতো হবে। আসলে হওয়ার আগ পর্যন্ত এটা নিয়ে বেশি চিন্তা করতে থাকলে আমার কাছে মনে হয় বেশি চাপ এসে দাঁড়াবে। বিশেষ করে ফাইনাল ম্যাচে একটা চাপ থাকেই। যদি বৃহস্পতিবারের ম্যাচটি জিততাম তাও থাকতো। আমার কাছে মনে হয় গতকাল হারাতে চাপটা আরও কমে যাওয়ার কথা। চাপ সব সময়ই একটা থাকে যা থাকবেই এবং জয়টা আমরা অবশ্যই চাই। '

তিনি আরও বলেন, 'প্রথমবারের মতো আমরা যদি জিততে পারি, এটা অনেক আনন্দের হবে। সব কিছু নির্ভর করছে আসলে কালকে আমরা কেমন খেলবো, কেমন শুরু করবো ম্যাচটা। যেহেতু ওয়ানডে সেহেতু ৩,৪,৫টা ওভারেই খেলার পট পরিবর্তন হয়ে যেতে পারে। সো আমাদের ওই দিকগুলোর প্রতি নজর রাখতে হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন