শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ ০২:১৫:৪৩ পিএম

শেরপুরে নিখোঁজের ৮দিন পর তরুণীর টুকরো লাশ উদ্ধার

জাহিদুল খান সৌরভ | জেলার খবর | শেরপুর | শনিবার, ২৭ জানুয়ারী ২০১৮ | ১০:৪৫:৩৬ এএম

নিখোঁজের ৮দিন পর শেরপুরের নালিতাবাড়ী উপজেলা থেকে তরুণীর টুকরো মরদেহ উদ্ধার নিখোঁজের ৮ দিন পর স্বামী পরিত্যাক্তা এক তরুণীর টুকরো করা অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে শেরপুরের নালিতাবাড়ী থানা পুলিশ।

শুক্রবার দুপুরে (২৬ জানুয়ারি) উপজেলার চাঁদগাঁও পালপাড়া গ্রামের একটি বোরো ক্ষেতের মাটি খুঁড়ে কাঁদার নিচ থেকে তরুনীর মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত ১৭ জানুয়ারি বুধবার বিকেলে ঝিনাইগাতি উপজেলার বনগাঁও গ্রামের মৃত সিরাজ আলীর স্বামী পরিত্যাক্তা তরুণী কন্যাকে কাজের জন্য ডেকে নিয়ে আসে প্রতিবেশি নালিতাবাড়ী উপজেলার চাঁদগাঁও পালপাড়া গ্রামের আব্দুল খালেক এর ছেলে মাসুদ মিয়া।

পরদিন সকালে মেয়ের জন্য তার মা জেলেহা খাতুন নাস্তা নিয়ে এসে মেয়ের খোঁজ করে সন্ধান পাননি। পরে অনেক খোঁজাখুঁজি করে ফিরে যান। কিন্তু হতদরিদ্র ওই পরিবার নিখোঁজ তরুণীকে উদ্ধারে আইনী সহায়তা না নিয়ে নিজেরাই নানা স্থানে খুঁজতে থাকে। এদিকে ২৪ জানুয়ারি বুধবার বিকেলে চাঁদগাঁও গ্রামের স্থানীয়রা সুরতখালী নামক একটি খালের পাড়ে একটি মরদেহ পড়ে থাকতে দেখে জনপ্রতিধিদের খবর দেয়।

একপর্যায়ে সংবাদ পেয়ে থানা পুলিশ ওই স্থানে গেলেও মরদেহের অস্তিত্ব না পেয়ে ফিরে আসে। কিন্তু বিষয়টি নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সদস্যরা চৌকিদার দিয়ে বৃহস্পতিবার দিনভর মরদেহের সন্ধান চালায়। একপর্যায়ে আজ শুক্রবার সকালে মাসুদ মিয়ার মামা মোতালেব এর গতকাল রোপিত বোরো ক্ষেতের কাঁদার নিচ থেকে বিচ্ছিন্ন দেহবশেষ খুঁজে পায়।

পরে পুলিশ গিয়ে ওই স্থান খুঁড়ে মরদেহ উদ্ধার করে এবং পার্শ্ববর্তী একটি স্থানে গর্ত খুঁড়ে বিচ্ছিন্ন মাথা উদ্ধার করে। তবে এখনও পর্যন্ত দুই হাত ও দুই পায়ের অংশ উদ্ধার করা সম্ভব হয়নি। এদিকে মাসুদসহ তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

শেরপুরের সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর মর্গে পাঠিয়েছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন