সোমবার, ২০ আগস্ট ২০১৮ ০৬:২৮:০৫ পিএম

যে গোপন কারণে তাড়াতাড়ি বিয়ে করলেন দীপিকা

বিনোদন | শনিবার, ২৭ জানুয়ারী ২০১৮ | ০৪:১৭:৫৭ পিএম

বলিউডের অন্দরমহলে গুজবের অন্ত নেই। বিশেষ করে অানুশকা শর্মা আর বিরাট কোহলি বিয়ে সেরে ফেলার পর জোর গুজব উঠেছে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের বিয়ে নিয়ে। শোনা যাচ্ছে, যে এ বারের মালদ্বীপের ছুটিতে দুই পরিবারের উপস্থিতিতে বাগদানটিও সেরে ফেলেছেন দীপিকা-রণবীর। তাই বলে, মা হওয়ার খবর?

বলিউড কিন্তু বলছে, এই খবর একেবারে মিথ্যা নয়। এর একটা ভিত্তি আছে। তা-ও যে সে ভিত্তি নয়, এই খবরের ইঙ্গিত নাকি এসেছে খোদ নায়িকার হবু বরের মুখ থেকেই!

সে কী! রণবীর সিং খামোখা এমন কেন বলতে যাবেন? যদি ব্যাপারটা সত্যি না হয়? সাম্প্রতিক এক সাক্ষাৎকারে রণবীরের সিংয়ের এক মন্তব্য ঘিরে এই খবর ছড়িয়েছে। সেখানে জানতে চাওয়া হয়েছিল নায়কের কাছে- সত্যিই কি এ বছর তারা বিয়ে করছেন?

'হে-হে! দেখবেন আমি খুব ভালো বাবা হবো, প্রশ্নের উত্তরে এমনটাই জানিয়েছেন রণবীর! আর তার থেকেই শুরু হয়েছে তুমুল আলোড়ন। হ্যাঁ বা না বললেই যেখানে ব্যাপার মিটে যেত, সেখানে এমন কথা কেন বলবেন রণবীর?

বলে রাখা ভালো, রণবীর কিন্তু এটুকুতেই থেমে থাকেননি। 'একটা হলে চলবে না, আমার দু'টো বাচ্চা চাই। তাদের গোসল করিয়ে দেব, খাইয়ে দেব, যত্নআত্তি করব', এত কিছুও বলেছেন তিনি।

বোঝাই যাচ্ছে যে বেশ ভালো বাবা হয়ে উঠতে চলেছেন নায়ক। কিন্তু দীপিকা? সত্যিই কি তিনি মা হতে চলেছেন? তবে আপাতত সে খবর সময়ই বলে দিবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন