বুধবার, ১৫ আগস্ট ২০১৮ ১০:৫৬:২০ এএম

কেকেআর টেবিলে কে এই সুন্দরী? ক্রিকেটারদের দর হেঁকে নজর কাড়ল!

খেলাধুলা | রবিবার, ২৮ জানুয়ারী ২০১৮ | ০৪:৩৫:৪৩ পিএম

আইপিএল নিলামে কেকেআর-এর ক্রিকেটার বাছাই নিয়ে অবাক অনেকেই। তার মধ্যেও নিলামে চোখ রাখা ক্রিকেটপ্রেমীদের নজর টেনেছে জাক কালিস, সাইমন কাটিচ, জুহি চাওলাদের সঙ্গে কেকেআর টেবিলে বসে থাকা এক কিশোরী। কেকেআর-এর হয়ে সে-ই ক্রিকেটারদের জন্য নির্দিষ্ট প্যাডল তুলে বিড করছে। কিন্তু কলকাতা দলের সঙ্গে এই কিশোরীর সম্পর্ক কী?

আসলে কেকেআর টেবিলে বসে থাকা এই কিশোরীর নাম জাহ্নবী মেহতা। সে কেকেআর-এর অন্যতম মালিক জয় মেহতা এবং জুহি চাওলার মেয়ে। বয়স সব সতেরো ছুঁয়েছে। আর এই বয়সেই আইপিএল নিলামে অংশ নিয়ে এক নয়া নজির গড়ে ফেলল এই টিনএজার।

কেকেআর শিবিরের দাবি অনুযায়ী, আইপিএল-এর কোনও দলের হয়ে সব থেকে কম বয়সে আইপিএল নিলামে অংশগ্রহণ করল জাহ্নবী। জুহির মেয়ে জাহ্নবী বর্তমানে ইংল্যান্ডে পড়াশোনা করছে। তার বাবা জয় মেহতা জানিয়েছেন, কয়েক দিনের ছুটি পেয়ে ভারতে এসেছে জাহ্নবী। সেই অবসরেই আইপিএল নিলামে অংশগ্রহণ করে সে।

নিলামের ফাঁকে দেওয়া সাক্ষাৎকারে জাহ্নবী জানিয়েছে, ক্রিস লিনকে দলে নিতে পেরে সব থেকে খুশি হয়েছে সে। কারণ, অস্ট্রেলিয়ার এই ব্যাটসম্যান পর পর ছয় মারতে পারেন। আইপিএল নিলামে কীভাবে ক্রিকেটারদের দর দিতে হয়, তার জন্য প্রশিক্ষণ নিয়েছে জাহ্নবী।

তার বাবা অবশ্য জানিয়েছেন, নিলামে অংশ নেওয়ার অভিজ্ঞতা জাহ্নবীর কাজে লাগবে। তবে কেকেআর-এর দল গঠন নিয়ে অনেক প্রশ্ন উঠলেও জয়ের দাবি, আমরা আগামী তিন-চার বছর এবং ভবিষ্যতের কথা ভেবে দল গড়ছি। যাঁদেরকে আমরা পেয়েছি, আমরা খুশি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন