রবিবার, ১৯ আগস্ট ২০১৮ ১২:৩০:২৫ এএম

পরিণীতির পেটে ওটা কিসের দাগ? যার জন্য প্রশংসায় ভাসছেন নায়িকা

বিনোদন | রবিবার, ২৮ জানুয়ারী ২০১৮ | ০৫:০৯:৫১ পিএম

২০১৭ সালটা টা দারুণ গিয়েছে পরিণীতি চোপড়ার। তার গোলমাল এগেন সুপার ডুপার হিট। আর এবার সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছেন তিনি। বলিউডের এই প্রতিযোগিতার মধ্য নিজেকে মেইনটেইন করতে হয়। এখানে টিকে থাকতে হলে অভিনেত্রীদের মোটা হলে কিন্তু চলবে না।

শরীরই সব, তাই সেটাকে ছিপছিপে ও মেইনটেইন রাখতে তো হবেই। কিছুদিন আগেই বেশকিছুটা মোটা হয়ে গিয়েছিলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। তা নিয়ে সোশ্যাল সাইটে অনেক কথাও শুনতে হয়েছিল তাকে। তবে এবার তিনি অনেক পরিশ্রম করে সেই মেদ ঝড়িয়ে ফেলেছেন।

তারই চিহ্ন হিসাবে পরিণীতির পেটের কাছে দেখা দিয়েছে স্ট্রেচ মার্ক। তাই বিন্দুমাত্র লজ্জা না পেয়ে সেই স্ট্রেচ মার্কের ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন পরিণীতি। তাতে দেখা যাচ্ছে তার পেটের স্ট্রেচমার্ক।

কিছুদিন আগেও পরিণীতি যথেষ্ট ভারী চেহারার ছিলেন, সেখান থেকে স্লিম অ্যান্ড ট্রিম হয়ে উঠতে প্রচুর ঘাম ঝরিয়েছেন তিনি। তারই পরিণতি এই স্ট্রেচ মার্ক। এর স্ট্রেচ মার্ক প্রদর্শনের জন্য অবশ্য প্রশংসাও পেয়েছেন অভিনেত্রী।

কিছুদিন আগে মা হওয়ার পর করিনা কাপুর প্রথম ফটোশ্যুটের ছবি সোশ্যাল মিডিয়ায় দিলে, অনেকেই মন্তব্য করেন, বেবো নিজের স্ট্রেচ মার্ক মেকআপ দিয়ে ঢেকেছেন। তবে সেক্ষেত্রে পরিণীতি এই স্ট্রেচ মার্কের ছবি পোস্ট করলে তিনি প্রশংসাই পেয়েছেন।

এখন এইভাবে নিজের স্ট্রেচ মার্ক দেখানো বলিউডি নায়িকাদের পক্ষে যথেষ্ট সাহসের পরিচয়। এই প্রথম এভাবে কোনও অভিনেত্রী স্ট্রেচ মার্ক দেখালেন। স্বাভাবিকভাবেই পরিণীতির প্রশংসায় পঞ্চমুখ তার ফ্যানেরা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন