শুক্রবার, ২৫ মে ২০১৮ ০৩:০২:৩৫ পিএম

দেশ ছেড়ে যাওয়ার আগে যা বললেন ফারিয়া

বিনোদন | সোমবার, ২৯ জানুয়ারী ২০১৮ | ০২:৩৫:৫৪ পিএম

মালয়েশিয়ায় ফিরে গেলেন আলোচিত মডেল ও অভিনেত্রী ‘ফারিয়া শাহরিন’। নাটকের কাজ শেষে রবিবার (২৮ জানুয়ারি) রাতে দেশে ছেড়ে যান তিনি। বেশ কিছুদিন ধরেই আলোচনার কেন্দ্র বিন্দু ছিলেন এই অভিনেত্রী। মালয়েশিয়ায় পড়াশোনা করছেন ফারিয়া। আলোচিত এই মডেল ও অভিনেত্রী দেশ ছেড়ে মালয়েশিয়া যাওয়ার আগে তার ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন। তাতে উঠে এসেছে তার ক্ষোভ। কারও নাম উল্লেখ না করলেও বুঝিয়ে দিয়েছেন তার ক্ষোভ কাদের প্রতি এবং কেন।

ফারিয়া শাহরিনের ফেসবুকে দেওয়া স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

আর একটু পর আমি দেশ ছাড়ছি... অনেক মানুষের ভালোবাসা সাথে নিয়ে যাচ্ছি, তার সাথে কিছু তিক্ত অভিজ্ঞতা... এদেশ আমাকে বুঝালো সবাই সত্যটা শুনতে চাই, কিন্তু বলার সাহস রাখে না। হাজারো নারী ভিকটিক হন, মুখ বুঝে চোখের পানি ফেলেন, কারণ এই সমাজ প্রতিবাদী নারী চাই না। অভ্যস্ত না নারীর প্রতিবাদ দেখে। সমাজের ভদ্রবেশী মানুষরূপী পশুরা এদের পায়ের নিচেই রাখতে চান। আমাকেও করেছেন তারা অপমান, দিয়েছেন ধিক্কার...তাতে কি? সত্যের তো জয় হলো, সেটাই আমার পাওয়া...আর যে সব নর্দমার কিটরা বলল, আমি আলোচনায় আসতে এসব করলাম, তাদের জন্য আমার কাছে আসা সব কাজের অফার বিলিয়ে দিয়ে গেলাম...খেয়ে পরো বেঁচে থাক তোরা।

দিনে এখন ১০০০ কাজের অফার আসে। কিন্তু আমার সময় কই? আলোচনায় তো আসলাম, কিন্তু হাজার লাখ টাকার কাজ ছুঁড়ে দিয়ে গেলাম তাদের মুখে এই...যাদের কাছে আমার কষ্টের আর্তনাদ বহিঃপ্রকাশ শুধুই খ্যাতি পাওয়ার সস্তা ধান্দা, তাদের জন্য থাকলো সমবেদনা। আমার মতো আরও ১০ জন ফারিয়া একদিন মুখ খুলবে এই আশাই ভালোবাসার বাংলাদেশ তোমাই বিদায়...


(ফেসবুক পেইজ থেকে সংগৃহীত)


খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন