রবিবার, ২০ মে ২০১৮ ০৪:১৫:০৩ পিএম

ভুট্টা ক্ষেতে নিয়ে স্কুলছাত্রী ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

জেলার খবর | লালমনিরহাট | সোমবার, ২৯ জানুয়ারী ২০১৮ | ০২:৩৯:৩৫ পিএম

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার সরকারেরহাট মমিনপুর গ্রামের চতুর্থ শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হলে ধর্ষক সুজনকে (১৭) গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় এ ধর্ষণের ঘটনা ঘটে। পুলিশ ও পারিবারিক সূত্র জানিয়েছে, শনিবার সন্ধ্যায় ওই ছাত্রী স্থানীয় কাফির বাজার থেকে বাড়ি ফেরার পথে একই এলাকার আমীর হোসেনের ছেলে সুজন (১৭) মুখ চেপে ধরে পার্শ্ববর্তী ভুট্টা ক্ষেতে নিয়ে ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় রেখে পালিয়ে যায়।

অতিরিক্ত রক্তক্ষরণে মেয়েটি নিস্তেজ হওয়ায় তার মা পাটগ্রাম হাসপাতালে ভর্তি করেন। মেয়েটির রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় কর্তব্যরত চিকিৎক লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করে।

পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রফিকুল ইসলাম জানান, ধর্ষণের শিকার মেয়েটির অবস্থা খুবই খারাপ। তার জরায়ু ও পায়ুপথে মারাত্মক ক্ষতি হয়েছে। উন্নত চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় পাটগ্রাম থানা (অফিসার ইনচার্জ) আরজু মো. সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষিতার মা থানায় মামলা দায়ের করেছেন।

মামলার ভিত্তিতে পুলিশ ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯/১ ধারায় আসামিকে গ্রেপ্তার করেছে। ধর্ষককে আদালতের মাধ্যমে রোববার জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন