শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ ১১:৪৮:৫৫ এএম

বিটিসিএল’র সুপারিশপ্রাপ্ত প্রার্থীদের নিয়োগ দাবি

জাতীয় | সোমবার, ২৯ জানুয়ারী ২০১৮ | ০২:৫৪:২০ পিএম

বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানী লিমিটেড (বিটিসিএল) জুনিয়ার সহকারী ম্যানেজার এবং অ্যাকাউন্ট্যান্ট পদে নিয়োগের দাবিতে মানববন্ধন করেছে বিটিসিএলের সুপারিশপ্রাপ্ত নিয়োগ প্রার্থীরা।

সোমবার (২৯ জানুয়ারি) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বিটিসিএলের সুপারিশপ্রাপ্ত নিয়োগ প্রার্থীদের পক্ষ থেকে মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধন থেকে বক্তারা বলেন, বিটিসিএলের লিখিত পরীক্ষা ২৭-০৮-১৬ তারিখে অনুষ্ঠিত হয়। লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয় ২৪-০৯-১৭ তারিখে। মৌখিক পরীক্ষার ফল প্রকাশিত হয় ২৯-০৬-১৭ তারিখে এবং পুলিশে তদন্ত (ভেরিফিকেশন) হয় ২৮-১১-১৭ তারিখে।

বক্তারা আরও বলেন, জুনিয়র অ্যাসিস্টান্ট ম্যানেজার একাউন্টস পদে মোট ১২০ জন চূড়ান্তভাবে সুপারিশপ্রাপ্ত নিয়োগ প্রার্থীদের নিয়োগ না দিয়ে এখন নানা ধরনের টালবাহানা করছে। চাকরি নিয়োগপত্র পাওয়া অপেক্ষা করতে করতে ইতোমধ্যে অনেকের সরকারি চাকুরির বয়সসীমা শেষ হয়ে যাচ্ছে। বাবা-মা এবং নিকট আত্মীয়-স্বজনারও এই পরিস্থিতি নিয়ে শঙ্কাগ্রস্ত।

মানববন্ধের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাছে অকুল আবেদন করে তারা বলেন, বিটিসিএল নিয়োগ কতৃপক্ষ থেকে অতি দ্রুত নিয়োগপত্র পাওয়া ব্যবস্থা করে আমাদেরকে বেকারেত্বর এই চরম হতাশা থেকে মুক্তিদানের ব্যবস্থা করুন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন ফেরদৌস ওয়াহিদ প্রিন্স, আবদুল আলীম এবং বিটিসিএল চাকরি প্রার্থীরা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন