বুধবার, ১৫ আগস্ট ২০১৮ ১০:৫৮:৪৩ এএম

আমাকে মানুষ যেমন চিনে, আমার বরকেও সবাই চিনবে: আঁচল

বিনোদন | সোমবার, ২৯ জানুয়ারী ২০১৮ | ০৮:১৭:৫৩ পিএম

চিত্রনায়িকা আঁচল ক্যারিয়ারে লম্বা একটা সময় নিজেকে একরকমের আড়াল করেই রেখেছিলেন। সবশেষ গত বছরের ৩১শে মার্চ সে আড়াল ভেঙ্গে হিমেল আশরাফের পরিচালনায় ‘সুলতানা বিবিয়ানা’ ছবিটি নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হন তিনি। তবে এ ছবিটির পর আবারো নিশ্চুপ আঁচল। কেনো আবার আড়াল হয়ে রয়েছেন এ অভিনেত্রী-এ জিজ্ঞাসা এখন ইন্ডাস্ট্রির সর্বত্র। অনেকে বলছে, তিনি হয়তো বিয়ে করেছেন, এজন্য আড়ালে রয়েছেন। সত্যিই কি তাই? এ প্রশ্নের উত্তর এবং অন্য নানা বিষয় নিয়ে কথা হয় নায়ক আঁচলের সঙ্গে।

তিনি বলেন, আমি কাজ ছাড়া বাসার বাইরে যাই না। এটা ইন্ডাস্ট্রির অনেকে জানে। আর আমার মা অসুস্থ। কোমরে ভীষণ ব্যাথা তার। এ কারণে উন্নত চিকিৎসার জন্য মাঝে তাকে ভারতেও নিয়ে গিয়েছিলাম। আঁচল আরো বলেন, আমার বিয়ের কথাটা ঠিক না। আমি এখনও বিয়ে করিনি। তবে খুব শিগগিরই করব বলে সিদ্ধান্ত নিয়েছি। আর কিছুদিন সময় নিব। মা একটু সুস্থ হলে বিয়ের খবর আমি নিজেই দিব। এটা নিয়ে লুকোচুরির কিছু নেই।

বিয়ের প্রসঙ্গে আরো জানতে চাইলে আঁচল বলেন, কাকে বিয়ে করতে যাচ্ছি এখনই জানাতে চাই না। তবে আমাকে যেমন মানুষ চিনে ঠিক তেমনি আমার বরকেও এক নামে সবাই চিনবে বলে আশা করছি। সব ঠিকঠাক হলে তার নামটা কিছুদিন পরই জানাতে চাই। বিয়ের অনুষ্ঠান আগামী বছরের শুরুতে করার ইচ্ছে আছে। আর বিয়ের পর সিনেমাকে গুডবাই জানাবো। এরপর আর কাজ করতে চাই না। অনেকদিন তো করলাম।

এদিকে সবশেষ তারেক শিকদারের ‘ফাঁদ’ ছবিতে অভিনয় করেছেন আঁচল। এ ছবির কাজ এরইমধ্যে শেষ হয়েছে। এছাড়া ‘এক কোটি টাকা’ ছবিতেও কাজ করেছেন তিনি। এ দুটি ছবি নিয়ে আঁচল বলেন, এরইমধ্যে ‘ফাঁদ’ ছবির ডাবিং শেষ করেছি। খুব শিগগিরই ছবিটি সেন্সরে জমা হবে বলে জেনেছি। এ ছবিতে আমার চরিত্রের নাম নাবিলা। আমার বড় বোনের চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। আমাদের দুই বোনের এক নায়ক। আর সেই নায়ক হচ্ছেন বাপ্পি। সিলেট ও শ্রীমঙ্গলের বেশকিছু জায়গায় এ ছবির শুটিং হয়েছে।

এ ছাড়া আমি অভিনেতা ডিপজল ভাইয়ের বিপরীতে ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’ ছবির কাজও করেছি। এ ছবির কাজ ৩০ ভাগ শেষ হয়েছে। একটা লটারী পাওয়াকে কেন্দ্র করে এ ছবির গল্প এগিয়েছে। শাকিব খান, বাপ্পি, শাহরিয়াজ, ইমনসহ অনেক নায়কের বিপরীতে অভিনয় করেছেন আঁচল। গ্ল্যামার ও নাচে দারুণ পারদর্শীতার বদৌলতে অল্প সময়ে পেয়েছেন জনপ্রিয়তা। রাজু আহম্মেদের ‘ভুল’ ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করেন এ অভিনেত্রী।

এরপর তার অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘বেইলি রোড’, ‘স্বপ্ন যে তুই’, ‘জটিল প্রেম’, ‘কিস্তিমাত’, ‘কি প্রেম দেখাইলা’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘ফাঁদ’, ‘আজব প্রেম’, ‘এপার ওপার’, ‘মেন্টাল’, ‘আড়াল’, ‘সুলতানা বিবিয়ানা’ ইত্যাদি। পেশাদার প্রযোজক, ছবির বাজারে ঘাটতি আর কিছুটা মান অভিমানের কারণে বর্তমানে কাজ করছেন না আঁচল। এখনকার সময় কিভাবে কাটছে জানতে চাইলে এই চিত্রনায়িকা বলেন, বাসায় বসে টিভি দেখে এবং মার দেখাশুনা করেই সময় কেটে যাচ্ছে আমার। আর সিনেমার বাজার তো এখন একদমই ভালো না।

আগে সিনেমা হলে যে কোনো নতুন ছবি দেখার জন্য দর্শকরা ভীড় জমাতো। এখন মুঠোফোনের মধ্যে গানসহ নতুন, পুরানো সব ছবি দর্শকরা পাচ্ছে। তাই সিনেমা হলে গিয়ে ছবি দেখার আগ্রহ তাদের অনেক কমে গেছে। আলাপচারিতার সবশেষে আঁচল জানান, কিছুদিন আগেও নতুন ছবিতে কাজ করার প্রস্তাব পেয়েছেন তিনি। তবে বাজেট ও গল্প ঠিকমত না মেলার কারণে সেসব প্রস্তাব তিনি গ্রহণ করেন নি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন