বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ ১০:৪৯:৩০ পিএম

নাশকতার অভিযোগে ছাত্রদল নেতা তানু গ্রেপ্তার

রাজনীতি | বাগেরহাট | বুধবার, ৩১ জানুয়ারী ২০১৮ | ০২:৫৫:৩৮ পিএম

নাশকতার অভিযোগে গোয়েন্দা পুলিশ বাগেরহাট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নূরে আলম ভূঁইয়া তানুকে (৩৫) গ্রেপ্তার করেছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) রাতে বাগেরহাট শহর থেকে ছাত্রদল নেতা তানুকে গ্রেপ্তার করে বলে পুলিশ দাবি করেছে। তাকে জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাগেরহাট জেলা ছাত্রদল তাদের দলের সাধারণ সম্পাদক নূরে আলম ভূঁইয়া ওরফে তানু ভূঁইয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেছে।

তবে তানু ভূঁইয়ার পরিবারের দাবি মঙ্গলবার বিকেলে খুলনা মহানগরের কালিবাড়ি এলাকা দিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে। তিনি নাশকতাসহ মোট চারটি মামলায় বর্তমানে জামিনে রয়েছেন।

তানু ভূঁইয়ার বড় ভাই বাগেরহাট পৌর শ্রমিক দলের সভাপতি সেলিম ভূঁইয়া বুধবার সকালে এই প্রতিবেদককে বলেন, মঙ্গলবার বিকেলে খুলনা মহানগরের কালীবাড়ি এলাকা থেকে জেলা গোয়েন্দা পুলিশ আমার ছোট ভাই ছাত্রদল নেতা তানু ভূঁইয়াকে গ্রেপ্তার করে।

সে সব মামলায় জামিনে রয়েছে। রাজনৈতিক অস্থিরতার কারণে আমার ছোট ভাই বেশকিছুদিন ধরে এলাকা ছেড়ে খুলনায় তার শ্বশুরবাড়িতে থাকছিলেন। পুলিশ হয়রানি করতে তাকে মিথ্যা মামলায় গ্রেপ্তার করেছে।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বুধবার সকালে এই প্রতিবেদককে বলেন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানু ভূঁইয়া রাজনৈতিক অস্থিরতা পরিবেশ তৈরি করতে গোপণে বাগেরহাটে নাশকতার পরিকল্পনা করছিল বলে অভিযোগ পেয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে নাশকতার মামলাসহ একাধিক মামলা রয়েছে। নাশকতার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে দাবি করেন ওই পুলিশ কর্মকর্তা। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন