বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ ০৬:৫৪:৩৭ এএম

বিয়ের পিঁড়িতে বসতে চলছেন তারা

বিনোদন | বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী ২০১৮ | ০১:৪৫:২৬ পিএম

প্রেমিকার বয়স নিজের বয়সের থেকে অর্ধেক বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে বহুবারই ট্রোলড হয়েছেন ৫৩ বছর বয়সী ভারতীয় সুপারমডেল মিলিন্দ সোমান। কিন্তু সেদিকে কখনোই কোনো ভ্রুক্ষেপ করেননি তিনি। বরং ২৬ বছর বয়সী প্রেমিকা অঙ্কিতা কোঁয়ারের সঙ্গে বেড়াতে যাওয়ার ছবি হরহামেশাই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে পোস্ট করেছেন মিলিন্দ।

কোনো কিছুকে পাত্তা দেননি ২৬ বছরের তরুণী অঙ্কিতা কোঁয়ারও। বাবার বয়সী প্রেমিকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে চারদিকের নানা কথাই শুনতে হয়েছে তাকে। বাধা এসেছে পরিবার থেকেও। প্রাথমিক অবস্থায় বুড়ো মিলিন্দকে মেনে নিতে পারেনি অঙ্কিতার পরিবার। কিন্তু ভাইপোর জন্মদিনের পার্টিতে প্রেমিক মিলিন্দকে পরিবারের সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দেন অঙ্কিতা। মিলিন্দর সঙ্গে দেখা হওয়ার পরই নাকি তাদের মনোভাব বদলে যায়। এর পরেই মেয়ের সঙ্গে বুড়ো প্রেমিকের বিয়েতে মত দেন তারা।

এবার নিজের ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্টে সেই বিয়ের খবরই জানালেন ২৬ বছরের তরুণী অঙ্কিতা কোঁয়ার। পাশাপাশি প্রেমিক মিলিন্দ সোমানের সঙ্গে তোলা দুটি ছবিও পোস্ট করেছেন তিনি। সেখানে ক্যাপশনে লিখেছেন, খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলছেন তারা। বাবার বয়সী প্রেমিক মিলিন্দর সঙ্গে তার সম্পর্ক নিয়ে বেশ উচ্ছ্বাসও প্রকাশ করেছেন তরুণী।

এদিকে, অঙ্কিতার প্রথম হলেও আরও একবার সাতপাকে বাঁধা পড়েছিলেন ৫৩ বছর বয়সী ভারতীয় সুপারমডেল মিলিন্দ সোমান। ২০০৬ সালে তিনি বিয়ে করেছিলেন জাপানি অভিনেত্রী মাইলেন জামপানোইকে। কিন্তু বনিবনা না হওয়ায় তিন বছরের মাথায় মাইলেনের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় তার। এবার নিজের থেকে অর্ধেক বয়সী প্রেমিকার সঙ্গে মিলিন্দর দ্বিতীয় সংসার কতদিন টিকবে সেটা সময়ই বলে দেবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন