রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ ১১:১৩:৫৮ এএম

ফারজানার ‘কী লাভ হইলো’

বিনোদন | বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী ২০১৮ | ০২:৩৯:৪৫ পিএম

ফোক গানের নতুন শিল্পী ফারজানা মিশু। এতোদিন মঞ্চে গান গেয়েছেন। এবার আনুষ্ঠানিকভাবে সংগীতাঙ্গনে নাম লেখালেন। আগামী ৫ ফেব্রুয়ারি প্রকাশ হচ্ছে তার গানের প্রথম মিউজিক ভিডিও ‘কী লাভ হইলো’।

এসএ প্রডাকশনের ইউটিউবে প্রকাশ পাবে গানটি। তারও আগে গানটির অডিও ভার্সন জিপি মিউজিকে প্রকাশ পেয়েছে। সালেহ আহমেদের কথায় গানটির সুর করেছেন রেদোয়ান। মিউজিক করেছেন মুশফিক লিটু। ফোক ও রকের মিশ্রনে গাওয়া গানটির নান্দনিক ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

নিজের গানের প্রথম ভিডিও প্রসঙ্গে মিশু বলেন, ছোট বেলা থেকেই গান গাই, নিয়মিত স্টেজ পারফর্ম করছি। এতদিন গান প্রকাশ করিনি। নিজের প্রথম কাজটি যেন ভালো হয় এ আশায়। এটি মনে হয়েছে দারুণ একটি গান হয়েছে। ফোক আর রকের মিশেলে তৈরি গানটিতে ভিন্ন এক ধরনের ফ্লেভার পাবেন শ্রোতারা। গানের সঙ্গে তাল মিলিয়ে দারুণ একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ইমন ভাই। ভিডিওটাও দর্শকরা বেশ উপভোগ করবেন বলে আমার বিশ্বাস।’

সিরাজগঞ্জের মেয়ে মিশু। মাত্র ছয় বছর বয়স থেকে গানের সঙ্গে সম্পর্ক তার। উস্তাদ প্রদিপ কুমার সূত্রধরের কাছে গান শেখা শুরু করেন। জাতীয় শিশু কিশোর প্রতিযোগীতায় সংগীত বিভাগে লালন সংগীত গেয়ে দুইবার প্রথম স্থান অধিকার করেছিলেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন