সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ ০৪:৩৪:২৯ পিএম

দাখিল পরীক্ষা দিচ্ছেন কুমিল্লার ক্ষুদ্র মানবী তাছলিমা

জেলার খবর | কুমিল্লা | বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী ২০১৮ | ০৮:৪৮:৪৮ পিএম

ইচ্ছা থাকলে যে সবই সম্ভব তাই প্রমাণ করেছে কুমিল্লার ক্ষুদ্র মানবী তাছলিমা। মাত্র ৩০ ইঞ্চি লম্বা এ ক্ষুদ্র মানবী আজ থেকে চলমান দাখিল পরীক্ষায় অংশ নিচ্ছে। সে কুমিল্লার মুরাদনগর উপজেলার কাজিয়াতল দক্ষিণ পাড়া ইসলামিয়া দাখিল মাদরাসার ছাত্রী।

স্থানীয় শুশুন্ডা মাদরাসার দাখিল পরীক্ষা কেন্দ্রের ২নং কক্ষে পরীক্ষা দেবে তাছলিমা। তার রোল নং- ২৮৪১৬৯। পরীক্ষার প্রথম দিন কুরআন মজীদ পরীক্ষা ভালোভাবে দিতে পারবে বলে জানিয়েছে তাছলিমা। বাকি পরীক্ষাগুলোও সফলভাবে দিতে পারবে বলে আশা প্রকাশ করেছে সে।

জীবনের প্রথম পাবলিক পরীক্ষায় অংশগ্রহণ প্রসঙ্গে তাছলিমা বলে, এটা আমার স্বপ্ন পূরণের প্রথম ধাপ। আমি ভালো রেজাল্ট করে দেশকে দেখাতে চাই লেখাপড়ার কোনো প্রতিবন্ধকতা নেই। আমি দাখিল পাস করে কলেজেও পড়াশোনা করতে চাই। আমার স্বপ্ন পূরণে সকলের সহযোগিতা কামনা করছি।

কাজিয়াতল দক্ষিণ পাড়া ইসলামিয়া দাখিল মাদরাসা পরিচালনা পর্ষদের সভাপতি শরিফুল আলম চৌধুরী বলেন, লেখাপড়ার প্রতি তাছলিমা যথেষ্ট আগ্রহী থাকার কারণে আমরা বিনা পয়সায় তার ফরমপূরণসহ লেখাপড়ার সমস্ত দায়িত্ব নিয়ে এ পর্যন্ত এনেছি। আশা করি তাছলিমা ভালো ফলাফল করে সবাইকে তাক লাগিয়ে দিবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন