সোমবার, ২৩ জুলাই ২০১৮ ০৯:৪৪:৫৮ পিএম

ফেরদৌসের বিপরীতে কে এই নতুন নায়িকা?

বিনোদন | শনিবার, ৩ ফেব্রুয়ারী ২০১৮ | ০১:২৬:১০ পিএম

চিত্রনায়ক ফেরদৌস গত বছরজুড়ে বেশকিছু ছবিতে কাজ করেছেন। এ বছর শুরুতে তার অভিনীত এবং সাইফুল ইসলাম মান্নু পরিচালিত ‘পুত্র’ ছবিটি মুক্তি পায়। গত বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি ঢাকা ক্লাবে নতুন নায়িকা সেলিম বেরনকে নিয়ে নতুন ছবির মহরতে অংশ নিলেন।

এ সময় উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, অভিনেতা মিশা সওদাগর, জায়েদ খান, ইমন, সাইমন সাদিক, কণ্ঠশিল্পী আঁখি আলমগীর, কনাসহ আরো অনেকে। ফেরদৌস মহরত অনুষ্ঠানে প্রবাসী অভিনেত্রী সেলিম বেরনকে ডেকে সকলের সঙ্গে মঞ্চে পরিচয় করে দেন।

তিনি বলেন, এ ছবির ডামি শুটিং আমরা লন্ডনে করেছি। ছবিতে আমার চরিত্রের নাম রেদওয়ান। আর ছবির কাজটা বেশ গুছিয়ে করতে চান ছবির পরিচালক জি এম ফুরুক ও প্রযোজনা প্রতিষ্ঠান ফোর মোশন পিকচার্স। আর দেশে নতুন হলেও হলিউডে বেশ কয়েকটি কাজ করছেন সেলিম বেরন। এফডিসিতে কাল থেকে গানের শুটিংয়ে অংশ নেবো আমরা। আশা করি, ভালো একটি কাজ হবে। বাংলা ছবিতে এবারই প্রথম কাজ করছেন সেলিম বেরন।

তিনি বলেন, আমার জন্ম দেশের বাইরে। তবে আমি কলকাতায় বেশকিছু সময় থেকেছি। তাই বাংলাটা কিছুটা শেখা হয়েছে। আমার কাছে মনে হয় যে কোনো দেশের অভিনেত্রীর নিকট ছবির গল্পটা আসল। আর আমার কাছে এ ছবির গল্পটা বেশ ভালো লেগেছে। ফেরদৌস আমাকে বেশ সহযোগিতা করছেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন