সোমবার, ২১ মে ২০১৮ ০৭:১৪:৫০ এএম

রাবি সায়েন্স ক্লাবের সভাপতি আহসান, সম্পাদক রিংকু

মো: নুরুজ্জামান | শিক্ষাঙ্গন | রাজশাহী বিশ্ববিদ্যালয় | শনিবার, ৩ ফেব্রুয়ারী ২০১৮ | ০২:৩৭:১৭ পিএম

প্রাণীবিদ্যা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আহসান হাবীবকে সভাপতি ও একই বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আশরাফুল আলম রিংকুকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ^বিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন সায়েন্স ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

গত বৃহস্পতিবার (১ ফেব্রæয়ারি) ক্লাবের ৩য় বর্ষপ‚র্তি এবং নবীন বরণ উদযাপন শেষে ৮ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন সায়েন্স ক্লাবের উপদেষ্টা অধ্যাপক ডক্টর তারিকুল হাসান।

কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি আব্দুর রহিম, সোহানুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক রামিম হাসান নাইম, দ্বীপ অধিকারী, কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মাহদি হাসান।

কমিটি ঘোষণা করার সময় উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা এবং পরিবেশবিজ্ঞান ইন্সটিটিউটের পরিচালক অধ্যাপক ড. সুলতান-উল-ইসলাম, ক্লাবের প্রতিষ্ঠাতা এবং স্থায়ী কমিটির প্রধান জহুরুল ইসলাম মুন, স্থায়ী কমিটির সদস্য খাইরুল হাসান, সদ্য বিদায়ী সভাপতি নুর-ই-ইশরাক এবং ক্লাবের উপদেষ্ঠাসহ অন্যান্যরা।

নব গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য, ছাত্র উপদেষ্টা, রাবি শাখা ছাত্রলীগ, প্রেসক্লাব, ক্যারিয়ার ক্লাব, নবজাগরন ফাউন্ডেশনসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী, সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন