বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ ১০:২৭:৩৫ পিএম

শাকিবকে নিয়ে অপু পল্টনে, বুবলি মতিঝিল!

বিনোদন | রবিবার, ৪ ফেব্রুয়ারী ২০১৮ | ০১:৫৭:২২ পিএম

শিরোনাম দেখে কিছুটা বিব্রত হতেই পারেন। আসলে ঘটনার সত্যতা কিন্তু আছে। যদিও কিছুদিন ধরেই শাকিব খান বুবলি'র সঙ্গে অষ্ট্রেলিয়াতে অবস্থান করছেন তার নতুন সিনেমা ‘সুপার হিরো’র শ্যুটিং নিয়ে। কিন্তু তাহলে অপু বা বুবলীকে নিয়ে কি করে তিনি অবস্থান করছেন রাজধানীতে?

অবাক হবার কিছুই নেই, রাজধানীর পল্টনে অবস্থিত জোনাকী সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে সন্ধানী ফিল্মসের ব্যনারে নির্মিত পরিচালক নজরুল ইসলাম খান পরিচালিত শাকিব খান ও অপু বিশ্বাস জুটির অভিনীত সিনেমা ‘কঠিন প্রতিশোধ’। সিনেমাটি মুক্তি পায় ২০১৪ সালের ৬ অক্টোবর। সিনেমায় শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়াও অভিনয় করেন প্রয়াত চিত্রনায়িকা দিতি, প্রয়াত মিজু আহমেদ, নায়ক উজ্জল, আলিরাজ, কাবিলা ও মিশা সওদাগর সহ অনেকে। এ সিনেমাটি শাকিব-অপু জুটির ব্যাবসা সফল সিনেমাগুলোর মাঝে একটি।

অন্যদিকে রাজধানীর অন্যতম বানিজ্যিক এলাকায় অবস্থিত মধুমিতা সিনেমা হলে দেখানো হচ্ছে শাকিব খান ও শবনম বুবলি অভিনীত গত বছরে মুক্তিপ্রাপ্ত শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত সিনেমা ‘অহংকার’। এ সিনেমাটি মুক্তি পায় ২০১৭ সালের ২রা সেপ্টেম্বর। সিনেমায় শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করেন প্রয়াত মিজু আহমেদ, চিত্রনায়িকা তমা মির্জা, সাদেক বাচ্চু, চিত্রনায়িকা নূতন, অভিনেতা আবুল হায়াত ও চিকন আলি সহ অনেকে।

উল্লেখ্য, সিনেমা হলে বর্তমানে এ দুটি সিনেমা চললেও এগুলো সহজেই পাওয়া যাচ্ছে ইউটিউবে। নতুন কোন সিনেমা মুক্তি না পাওয়ায় এই পুরাতন সিনেমাগুলো চালাতে হচ্ছে বলে জানান এই দুই সিনেমা হলের দ্বায়িত্বরত কর্মকর্তারা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন