শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ ০৪:২২:৪৮ এএম

৮ ফেব্রুয়ারি ঠান্ডা মাথায় মোকাবেলা করবে আ’লীগ

রাজনীতি | রবিবার, ৪ ফেব্রুয়ারী ২০১৮ | ০৭:০৭:১৩ পিএম

৮ ফেব্রুয়ারি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার "জিয়া অরফানেজ ট্রাস্ট" দুর্নীতি মামলার রায়কে ঘিরে, বিএনপি-জামায়াতের যে কোনো কর্মসূচি ঠান্ডা মাথায় মোকাবেলা করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।

রোববার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত " বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও জঙ্গিবাদী রাজনীতির প্রতিবাদে যুব সমাবেশে" তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, রায়কে কেন্দ্র করে বিএনপির উত্তেজনার ফাঁদে পা দেব না। বিএনপি উন্মাদ হলেও আমরা উন্মাদ নই। আমরা সরকারে আছি আমাদের মাথা গরম করার সুযোগ নেই। বিএনপির সঙ্গে আমরা পাল্টাপাল্টিতে যাবো না।

সেতুমন্ত্রী বলেন, ৮ তারিখ কে কেন্দ্র করে প্রধানমন্ত্রী আওয়ামী লীগকে কোনো কর্মসূচি দিতে বলেননি। ঐ দিন রাস্তা দখল করে সভা সমাবেশ কারারর কোনো কর্মসূচিও নেই। তবে জনগণের জান-মালের নিরাপত্তা ওও নৈরাজ্যের বিরুদ্ধে সর্তক থাকবে আওয়ামী লীগ।

বিএনপির গঠনতন্ত্রের ৭ ধারা সংশোধনের বিষয়ে কঠোর সমালোচন করে কাদের বলেন, বিএনপি তাদের গঠনতন্ত্রের ৭ধারা নির্বাসনে পাঠিয়েছে। রায়ের আগেই গঠণতন্ত্রের ৭ধারা বাতিল করে বেগম জিয়াকে দুর্নীতিবাজ বানিয়েছে বিএনপি।


ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাঈল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে যুব সমাবেশে আরো বক্তৃতা করেন যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী, ঢাকা দক্ষিণের মেয়র সাঈদ খোকন প্রমুখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন