বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ ০৪:৩৪:৪৩ এএম

দ্বিতীয় টেস্টে ডাক পেলেন সাব্বির

খেলাধুলা | রবিবার, ৪ ফেব্রুয়ারী ২০১৮ | ০৭:২৪:৪০ পিএম

শ্রীলঙ্কার বিপক্ষে আগামী ৮ ফেব্রুয়ারি থেকে মিরপুরে অনুষ্ঠেয় সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচ সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বাদ পড়েছেন চট্টগ্রাম টেস্টে অভিষিক্ত বাঁহাতি স্পিনার সানজামুল ইসলাম ও পেসার রুবেল হোসেন। দলে ফিরেছেন প্রথম ম্যাচে বাদ পড়াদের তালিকায় থাকা সাব্বির রহমান। সৌম্য-নাসির-তাসকিনদের সাদা পোশাকে মাঠে ফেরার অপেক্ষাটা বাড়ছে।

রোববার (৪ ফেব্রুয়ারি) জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্টের পঞ্চম ও শেষ দিনে ড্র মেনে নেয় দু’দল। স্কোর: বাংলাদেশ ৫১৩ ও ৩০৭/৫, শ্রীলঙ্কা ৭১৩/৯ ডিক্লেয়ার।

দীর্ঘদিন পর হঠাৎ ডাক পাওয়া অভিজ্ঞ স্পিনার আব্দুর রাজ্জাকও আছেন স্কোয়াডে। প্রথম টেস্টে একাদশে সুযোগ পাননি তিনি। ইনজুরি আক্রান্ত সাকিব আল হাসানের অনুপস্থিতিতে ঢাকা টেস্টে তার খেলার সম্ভাবনা আরও জোরালো হলো সানজামুল বাদ পড়ায়। সিরিজ থেকেই সাকিব ছিটকে যাওয়ায় দলের নেতৃত্বভার মাহমুদউল্লাহ রিয়াদের কাঁধেই।

ঢাকা টেস্ট স্কোয়াড: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মুমিনুল হক, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, কামরুল ইসলাম রাব্বি, আব্দুর রাজ্জাক, নাঈম হাসান ও তানবীর হায়দার।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন