সোমবার, ২২ অক্টোবর ২০১৮ ১০:২০:৩৭ পিএম

ঈশ্বরদীতে বিদেশি অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেপ্তার

জেলার খবর | পাবনা | সোমবার, ৫ ফেব্রুয়ারী ২০১৮ | ১২:২৬:২৯ পিএম

পাবনার ঈশ্বরদীতে আবুল কাশেম লোলো (৩০) নামের এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে বিদেশি রিভলবার ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়।

সোমবার (০৫ ফেব্রুয়ারি) ভোরে ঈশ্বরদী পৌর এলাকার ফতেহ মোহাম্মদপুর লোকোসেড পানির ট্যাংকি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আবুল কাশেম ঈশ্বরদী পৌর এলাকার ফতেহমোহাম্মদপুর লোকোসেড এলাকার মঞ্জুর রহমান বিশ্বাসের ছেলে। তিনি উপজেলার শীর্ষ সন্ত্রাসী ও ১০ মামলার আসামি বলে পুলিশ জানিয়েছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক জানান, ঈশ্বরদীর শীর্ষ সন্ত্রাসী ও ১০ মামলার আসামি লোলো সম্প্রতি জেল খেটে জামিনে মুক্তি পান। তবে মুক্তি পেয়ে তিনি এলাকায় আবারো ত্রাস সৃষ্টি করেন।

খবর পেয়ে ঈশ্বরদী থানার ওসি আজিম উদ্দিন রোববার গভীর রাতে অভিযান চালিয়ে শহরের লোকোশেড পানির ট্যাংকি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তার কাছে থাকা বিদেশি রিভলবার, দুই রাউন্ড গুলি জব্দ করা হয়।

ঈশ্বরদী থানার ওসি আজিম উদ্দিন জানান, তার বিরুদ্ধে দ্রুতবিচার আইনে হত্যা, অস্ত্র, মাদক ও বিস্ফোরক আইনে এজাহারনামীয় ১০টি মামলা রয়েছে। সোমবার অস্ত্র আইনে তার বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করে পাবনা জেল হাজতে পাঠানো হবে বলে জানান ওসি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন