রবিবার, ২২ জুলাই ২০১৮ ১০:২৭:১৩ পিএম

খালেদার জন্য অপেক্ষারত আজাদ-সাখাওয়াতকে আটক

আইন আদালত | সোমবার, ৫ ফেব্রুয়ারী ২০১৮ | ০১:০১:৫০ পিএম

বিগত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী ও জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খাঁনকে আটক করেছে পুলিশ। এর আগে সকালে বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ ৫ নেতাকর্মীকে আটক করা হয়।

সিলেট সফরে যাত্রা করা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে গিয়ে ওই নেতাকর্মীরা বিভিন্ন সড়কে অবস্থান করছিল। পরে সোমবার সকাল ৮টা বেলা ১২টার মধ্যে তাদের আটক করা হয়।

আটক অন্যান্য চারজন হলেন মহানগর বিএনপির আপ্যায়ন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আনোয়ার প্রধান, আইনজীবী নেতা অ্যাডভোকেট মাইনউদ্দিন এবং দলের কর্মী ইসরাফিল ও জুয়েল।

এদের মধ্যে আজাদকে আটক করা হয় আড়াইহাজারের পাঁচরুখীতে সিলেটমুখী সড়ক থেকে। তিনি সকাল থেকে খালেদা জিয়ার সাক্ষাতের অপেক্ষায় ছিলেন। সাখাওয়াত, আনোয়ার ও মাইনউদ্দিনকে আটক করা হয় সানারপাড়ের সড়ক থেকে। আর ইসরাফিল ও জুয়েলকে আটক করা হয় শিমরাইল থেকে।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দিন জানান, জন নিরাপত্তার জন্যই এদেরকে আটক করা হয়েছে। পুলিশের বাধা ভেঙে অভ্যর্থনা জানাতে গেলে তাদের আটক করা হয়। তিনি আরো জানান, সাধারণ মানুষের স্বাভাবিক জীবন যাতে বিঘ্নিত না হয় সেজন্য পুলিশ কাজ করে যাচ্ছে।

-পূর্বপশ্চিমবিডি

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন