শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ ১২:২৮:১৯ এএম

অভিষেকের সাথে ঘর করতে আপত্তি নেই ঐশ্বরিয়ার, কিন্তু...

বিনোদন | সোমবার, ৫ ফেব্রুয়ারী ২০১৮ | ০৫:০৫:৩৯ পিএম

অনেকেই ভুরু কুঁচকিয়ে ফেলবেন! তারপর হয়তো বা মনে মনে বলবেন কী হয়েছে। অভিষেক এবং ঐশ্বরিয়ার দাম্পত্য জীবন তো ভালোই চলছে। এমন কি তাদের ঘরে এক সন্তানও রয়েছে। তবে মূলত সমস্যাটা কোথায়। সমস্যা আসলে দাম্পত্য জীবনে নয়, রিল লাইফে।

ঐশ্বরিয়া রাই বচ্চন যে অভিষেক বচ্চনের সাথে আর ছবি করতে চাইছেন না, তার পিছনে যে কারণ হিসাবে দর্শানো হয়েছে এই বিশেষ পৌরাণিক নামটিকেই! কেন, তা জানানোর আগে একটু ঘটমান বর্তমানে চোখ রাখা যাক!

জানা গেছে, 'তনু ওয়েডস মনু', 'মাদারি', 'আলিগড়'-এর মতো প্রশংসিত ছবির পরিচালক শৈলেশ আর সিং তার নতুন ছবির চিত্রনাট্য নিয়ে হাজির হয়েছিলেন জুনিয়র বচ্চন-দম্পতির দরবারে।

খবর বলছে, চিত্রনাট্যেও তাদের স্বামী-স্ত্রী হিসাবেই উপস্থাপিত করতে চেয়েছিলেন পরিচালক। পেশায় আইনজীবী এক দম্পতি এক রাজনৈতিক ঘটনার প্রভাবে কীভাবে পরস্পরের বিপরীতে চলে যায়, তেমন এক গল্প নিয়েই ছবির চিত্রনাট্য সাজিয়েছিলেন শৈলেশ।

কিন্তু অভিষেক ছবিটা করার ব্যাপারে খুবই আগ্রহ দেখালেও ঐশ্বরিয়া মুখের উপর না বলে দেন! নায়িকার পক্ষ থেকে কারণ হিসাবে জানানো হয়েছে, যে তার না কি ছবির চিত্রনাট্যের অনেকগুলো জায়গা পছন্দ হয়নি। ঘনিষ্ঠ-মহল যদিও কারণ হিসাবে তুলে ধরছে অন্য কথা।

সেই কারণ জানতেই ফিরতে হবে ফ্ল্যাশব্যাকে। নায়িকার এক ঘনিষ্ঠ জানিয়েছেন, ২০১০ সালে অভিষেকের সাথে মণি রত্নমের 'রাবণ' ছবিতে অভিনয় করেন ঐশ্বরিয়া। যার দক্ষিণী ভার্সনে নায়িকার চরিত্রে ঐশ্বরিয়া অভিনয় করেছিলেন, কিন্তু নাম ভূমিকায় পরিচালক নিয়েছিলেন দক্ষিণী সুপারস্টার বিক্রমকে। মণি রত্নমের না কি ইচ্ছা ছিল, ঐশ্বরিয়া-বিক্রমকে নিয়েই ছবিটা বানিয়ে সেটাকে হিন্দিতে ডাবিং করা! কিন্তু ঐশ্বরিয়া ধরাধরি করে হিন্দিটা নতুন করে বানাতে বাধ্য করেন পরিচালককে, পাশাপাশি হিন্দিতে নাম ভূমিকাটা পাইয়ে দেন অভিষেককে।

কিন্তু ছবিটা সুপার ফ্লপ করে! ফলে, মণি রত্নমের কাছে ঐশ্বরিয়া আর মুখ দেখানোর জায়গা থাকে না। অবশ্য, শুধুই রাবণ নয়! এখনও পর্যন্ত অভিষেকের বিপরীতে যে ছটি ছবি করেছেন ঐশ্বরিয়া 'ঢাই অক্ষর প্রেম কে', 'কুছ না কহো', 'উমরাও জান', 'গুরু', 'সরকার রাজ' এবং 'রাবণ'- তার মধ্যে 'গুরু' ছাড়া সবকটিই ডাহা ফ্লপ! ফলে এখন যেহেতু নতুন করে কেরিয়ার গুছিয়ে নিতে চাইছেন নায়িকা, তখন আর নায়ক হিসাবে ছবিতে অভিষেকের থাকা খুব একটা পছন্দ করছেন না তিনি! যদিও ছবি না করলেও ঘর করতে আপত্তি নেই তার! সেটার কারণ কী, কে জানে!

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন