শনিবার, ২৬ মে ২০১৮ ১২:৫৬:১২ এএম

আমি বললাম প্রডিউসার কি শুতে চায়?

বিনোদন | সোমবার, ৫ ফেব্রুয়ারী ২০১৮ | ০৫:২৫:০০ পিএম

ফের বিনোদন জগৎ নিতে বিতর্ক! ফারিয়া শাহরিনের পর এবার বিতর্কের জন্ম দিয়েছে অভিনেত্রী প্রসূন আজাদের এক ফেসবুক স্ট্যাটাস। এ নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

রবিবার রাতে প্রসূন ফেসবুকে লেখেন, ''একজন কল দিয়ে বললো- আপা আমাদের কিছু এক ঘণ্টার নাটক আর টেলিফিল্ম বানানো হবে। কথাটা কিভাবে বলবো... মানে প্রডিউসার... আপা নির্ভয়ে বলবো?

আমি বললাম প্রডিউসার কি? শুতে চায়?

উনি বললেন- জ্বী আপা মানে পারিশ্রমিকতো দিবেন উনি, তা বাদে কত টাকা নিবেন জানতে চাইলো।

বললাম প্রডিউসার এর মা কে কল করেন। প্রডিউসার এর মা কত নেয় জানতে চান।''

প্রসূনের ওই স্ট্যাটাসটি ফের বিতর্ক উগরে দিয়েছে। কিছুদিন আগেই মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিনের একটি সাক্ষাৎকার ঘিরে বিনোদন জগতে তোলপাড় শুরু হয়। ফারিয়া দাবি করেন, বাংলালিংকের বিজ্ঞাপন করে রাতারাতি তারকা বনে যাওয়ার পর তার কাছে নানা ধরণের আপত্তিকর প্রস্তাব আসতে শুরু করে। মিডিয়ার ভেতর থেকে, মিডিয়ার বাইরে থেকেও। সবাই মনে করে মিডিয়ার মেয়েরা খারাপ। টাকা দিলেই তাদের পাওয়া যায়। এসব তিক্ত অভিজ্ঞতার কারণে তিনি এই জগৎ থেকে নিজেকে গুটিয়ে নেন।

এরপরই এ নিয়ে শুরু হয় আলোচনা-সমালোচনার ঝড়। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো দুটি পক্ষ মুখোমুখি দাঁড়িয়ে যায়। একপক্ষ ফারিয়ার পাশে দাঁড়িয়ে তার বক্তব্যের সমর্থন দেয়, আবার অনেকে তার এই বক্তব্য ভীত্তিহীন বলে ফারিয়াকে নানাভাবে কটাক্ষ করে। 

অভিনেত্রী নাফিজা জাহান দেশের বাইরে থেকে ফেসবুক লাইভে ফারিয়াকে উদ্দেশ করে বলেন, ''একজন আপা মিডিয়া নিয়ে তার লাইফের ইতিহাস বলেছেন। মিডিয়া অনেক খারাপ! হ্যাঁ, মিডিয়া অনেক খারাপ। মিডিয়া যদি অনেক খারাপই হয়ে থাকে, মিডিয়ার মানুষজন যদি অনেক খারাপই হয়ে থাকে তবে আপনি কেন মিডিয়াতে আসলেন? আপনার বাপ-মা আপনাকে আটকে রাখতে পারে নাই? নিউজটি পড়ে আমার গায়ে খুব লেগেছে। মিডিয়ার মানুষজনকে পাবলিকের কাছে এতটা নিচে নামানোর তো কোনো কারণ নাই, তাই না! আপা বিশ্ববিখ্যাত প্রিন্সেস ডায়না। যার কারণে সবাই তাকে কফি খাওয়ার জন্য, এই করার জন্য, সেই করার জন্য প্রস্তাব দেন। মিডিয়া যদি এতই খারাপ হয়ে থাকে তবে একজন সুবর্ণা মুস্তাফা, একজন বিপাশা হায়াত, একজন শমী কায়সার হতো না। আপনি একদিন হলেও মিডিয়াতে কাজ করেছেন। কিন্তু এখন আপনাকে কেউ কাজে নেয় না। আর এজন্য আপনি মিডিয়াকে মাটির সঙ্গে মিশিয়ে দিবেন। আর নিজেকে সতী সাবিত্রী ভেবে নিজেকে দুধে ধোয়া তুলসি পাতা বানায়া ফেলবেন। আপনি দুধে ধোয়া তুলসি পাতা না। আপনি যদি দুধে ধোয়া তুলসি পাতা হতেন তবে মিডিয়া নিয়ে মানুষের সামনে এতটা খারাপভাবে বলতে পারতেন না। আপনাকে যে কজন মানুষ চিনে সেটা কিন্তু এই মিডিয়ার বদৌলতেই চিনে। আজ যে আপনি এত এত লাকই পান তা মিডিয়ার জন্যই। মিডিয়ায় না আসলে আপনাকে কেউ পুছতোও না।''

এর জবাব দিয়েছেন ফারিয়াও। তিনিও চ্যালেঞ্জ জানিয়ে বলেছেন, ''আমি দুধে ধোয়া তুলসি পাতাই। যদি বিশ্বাস না হয় প্রমাণ করে দেখান।''

এই বিতর্কে অনেক তারকাই জড়িয়েছেন তখন। এখনও এর রেশ কাটেনি। এরমধ্যেই ফের প্রসূন আজাদের ফেসবুক স্ট্যাটাস নতুন করে শোবিজ অঙ্গন নিয়ে বিতর্কের জন্ম দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ফের শুরু হয়েছে ঝড়। অনেকেই প্রশ্ন তুলছেন, তাহলে কি ফারিয়ার কথাই ঠিক?



খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন