শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ ১২:২৭:৪১ এএম

সিলেট পৌঁছেছেন খালেদা জিয়া

রাজনীতি | সোমবার, ৫ ফেব্রুয়ারী ২০১৮ | ০৫:৪২:৩০ পিএম

সড়ক পথে প্রায় ৭ ঘণ্টা যাত্রার পর সিলেটে পৌঁছেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সোমবার বিকেল সাড়ে ৪টায় তিনি সিলেট সার্কিট হাউসে পৌঁছান। হযরত শাহজালাল (র.) ও হযরত শাহপরাণ (র.) এর মাজার জিয়ারতের জন্য এদিন সকাল সাড়ে ৯টায় তিনি গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে সড়কপথে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করেন। পথে পথে দলীয় নেতাকর্মীরা তাকে শ্লোগান ও মিছিলে স্বাগত জানান।

নগরীর হুমায়ূন রশীদ চত্বর মেন্দিবাগ হয়ে নগরীতে প্রবেশ করে খালেদার জিয়ার গাড়ি বহর। এ সময় সার্কিট হাউসে সামনে জড়ো হওয়া হাজারো নেতাকর্মী তাঁকে শ্লোগান শ্লোগানে স্বাগত জানান।

মহানগর বিএনপির সহ-সভাপতি সালেহ আহমদ খসরু জানিয়েছেন, খালেদা জিয়া প্রথমে সিলেট সার্কিট হাউসে উঠেছেন। সেখানে প্রায় ২০ মিনিট বিশ্রাম নেওয়ার কথা রয়েছে। এর আগে চন্ডিপুল-হুমায়ূন রশীদ চত্বর, সোবহানীঘাট পয়েন্ট, ধোপাদিঘীরপাড়, সিটি পয়েন্ট ও সুরমা পয়েন্ট হয়ে সার্কিট হাউসে প্রবেশ করেন খালেদা জিয়া।

সূত্র জানিয়েছে, সিলেট সার্কিট হাউসে বরাদ্দকৃত ভিভিআইপি রুমে বিশ্রাম নেবেন খালেদা জিয়া। বিশ্রামের পর তিনি দুই ওলির মাজার জিয়ারতের জন্য বের হবেন।

সিলেট সার্কিট হাউসে তাঁর রাত্রিযাপন করার কথা থাকলেও সেটি পুরোপুরি নিশ্চিত নয়।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুল আহাদ খান জামাল জানান, সার্কিট হাউসে বিরতি নেওয়ার পর তিনি হযরত শাহজালাল (র.) এর মাজারে যাবেন। এসময় তিনি কোর্ট পয়েন্ট, জিন্দাবাজার, চৌহাট্টা সড়ক ব্যবহার করবেন। হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত শেষে খালেদা জিয়া সরাসরি চলে যাবেন হযরত শাহপরাণ (র.) মাজারে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন