মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮ ০৭:৩৪:২৯ পিএম

ইরেশ-মিমের বিয়েতে ‘উকিল বাবা’ মন্ত্রী আসাদুজ্জামান নূর

বিনোদন | সোমবার, ৫ ফেব্রুয়ারী ২০১৮ | ০৯:৩০:২৩ পিএম

অভিনেতা ইরেশ যাকেরের বিয়েতে ‘উকিল বাবা’ হয়েছেন বাবা আলী যাকের আর মা সারা যাকেরের বন্ধু সংস্কৃতিবিষয়ক মন্ত্রী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর। গতকাল রোববার রাতে রাজধানীর স্পেক্ট্রা কনভেনশন হলে অনুষ্ঠিত হয় ইরেশ যাকের ও মিম রশিদের বিয়ের আনুষ্ঠানিকতা।

রাত সাড়ে নয়টা নাগাদ স্থানীয় কাজির উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সারা যাকেরের ভাষায়, ছোটখাটোর মধ্যে খুব সুন্দর অনুষ্ঠান হয়েছে। আয়োজনজুড়ে ছিল আনন্দঘন পরিবেশ। এই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের তালিকায় ছিলেন না ইরেশের কোনো বন্ধু কিংবা সহকর্মী। শুধু দুই পরিবারের খুব ঘনিষ্ঠ আত্মীয় আর বন্ধুকে আমন্ত্রণ জানানো হয় অনুষ্ঠানে।

সোমবার সকালে সারা যাকের বলেন, গতকাল রাতে বিয়ের আনুষ্ঠানিকতার পর ইরেশ ও মিম আসেন রাজধানী বনানীতে আলী যাকের ও সারা যাকেরের বাসায়। এখানে নতুন বউকে বরণ করা হয় ধান-দূর্বা দিয়ে। পারিবারিক ঐতিহ্য অনুযায়ী এ সময় নতুন বউকে দুধ দিয়ে পা ধোয়ানো হয়। আলতা পায়ে মেঝেতে রাখা শাড়ির ওপর দিয়ে হেঁটে আসেন মিম। এরপর কিছুক্ষণ তারা ছিলেন এই বাসায়। পরে গভীর রাতে নতুন বউকে নিয়ে ইরেশ বনানীতে তার নিজের বাসায় যান।

আগামী ২৪ মার্চ নেপালের কাঠমান্ডুতে বউভাত অনুষ্ঠান করবেন ইরেশ যাকের। তবে সোমবার সারা যাকের জানালেন, বন্ধু আর আত্মীয়স্বজনদের নিয়ে ঢাকাতেও আরেকটি অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা করছেন তারা। ছেলের বিয়েতে দারুণ খুশি সারা যাকের ও আলী যাকের। সারা যাকের বললেন, ‘ইরেশ বিয়ে করেছে, তাতে আমরা খুবই খুশি হয়েছি। সবাই ওদের সুন্দর ভবিষ্যতের জন্য দোয়া করবেন।’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন