বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ ০৭:৫৫:৩৮ পিএম

পাবনায় পুলিশের দাঁত ভেঙ্গে পালাল আসামি

জেলার খবর | পাবনা | সোমবার, ৫ ফেব্রুয়ারী ২০১৮ | ০৯:৩০:২৬ পিএম

পাবনার সাঁথিয়া উপজেলায় ইয়াবা ব্যবসায়ীকে আটক করতে গিয়ে দাঁত হারালেন শামীম হোসেন নামে এক পুলিশ সদস্য। পুলিশের সঙ্গে মারামারি করে হ্যান্ডকাফ নিয়ে পালিয়ে গেছে আসামি। গুরুতর আহত অবস্থায় পুলিশকর্মী শামীমকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (৫ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার আতাইকুলা থানাধীন বনগ্রাম পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আ. অহেদ শামীম হোসেনকে নিয়ে সাঁথিয়া থানার বহলবাড়িয়ায় অভিযানে যান শামীম হোসেন। পুলিশ উপজেলার বহলবাড়িয়া গ্রামের আবদুল গফুরের ছেলে আবুল হোসেনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

এসময় আবুল হোসেনের হাতে হ্যান্ডকাফ পরানো মাত্রই আসামিরা সাদা পোশাকধারী পুলিশকে মারধর শুরু করে এবং কৌশলে ডাকাত বলে চিৎকার করতে থাকে। এসময় এলাকাবাসী ও মাদক ব্যবসায়ীরা পুলিশ সদস্য শামীম হোসেনকে বেধড়ক পিটিয়ে আহত করে।

মারপিটে শামীমের একটি দাঁত ভেঙে ঠোঁট কেটে যায় ও নাক-মুখে অবিরত রক্ত ঝরে। এদিকে অবস্থা বেগতিক দেখে এসআই আ. অহেদ ঘটনাস্থল থেকে দ্রুত কেটে পড়েন। পরে অতিরিক্ত পুলিশ এসে শামীমকে উদ্ধার করে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

আতাইকুলা থানার ওসি মাসুদ রানা ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, আহত পুলিশ সদস্যকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন