রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ ০৫:১০:২৬ এএম

ছাত্রলীগকে সরালেন কামরান, জামানের শোডাউনে উত্তাপ

রাজনীতি | মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী ২০১৮ | ০৩:০১:৪১ এএম

ছাত্রলীগকে সরিয়ে দিলেন কামরান। খালেদা জিয়া সিলেটে পৌঁছার একটু আগেই মাজার এলাকায় পোস্টারিং শেষ করে ছাত্রলীগ কর্মীরা সরে যায়। সার্কিট হাউজ এলাকায়ও ছিল ছাত্রলীগের অবস্থান। খালেদা জিয়াকে সিলেটে প্রতিহত করার প্রস্তুতিও নিয়েছিল ছাত্রলীগ।

তবে, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান তার আগেই তাদের সরিয়ে নেন। এদিকে- ছাত্রলীগের প্রস্তুতিতে সিলেটে ক্ষেপে উঠে বিএনপির তুখোড় নেতা অ্যাডভোকেট জামান গ্রুপের কর্মীরা। বিকাল পৌনে তিনটার দিকে বিএনপি নেতা শামসুজ্জামান জামানের অনুসারী নেতাকর্মীরা পাল্টা শোডাউন দেন।

সিলেট সদরের দক্ষিণ সুরমা চণ্ডিপুল এলাকায় পৌঁছালে শতাধিক মোটরসাইকেলের একটি বহর খালেদা জিয়ার গাড়িবহরকে এস্কট দিয়ে সার্কিট হাউসে পৌঁছে দেন। বিপুলসংখ্যক কর্মী-সমর্থকদের উপস্থিতির কারণে সুরমা নতুন ব্রিজের মেন্দিবাগ থেকে সার্কিট হাউস পর্যন্ত দুই মিনিটের রাস্তা অতিক্রম করতে গাড়িবহরের প্রায় ৩০ মিনিট সময় লাগে।

সার্কিট হাউসের সামনে ও কিনব্রিজের ওপর অবস্থান নিয়েও নেতাকর্মীরা খালেদা জিয়াকে অভ্যর্থনা জানান। খালেদা জিয়ার সফরকে স্বাগত জানিয়ে সিলেট মহানগরে বেশকিছু তোরণ নির্মাণ করেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। সার্কিট হাউসে পৌঁছে আধ ঘণ্টা বিশ্রাম নেন খালেদা জিয়া। এ সময় সার্কিট হাউজের বাউন্ডারী দেয়ালের পাশে সতর্ক প্রহরায় ছিল পুলিশ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন