বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ ১০:৩১:০১ পিএম

তৈমুর’কে নিয়ে কেন এমন সিদ্ধান্ত নিলেন কারিনা ?

বিনোদন | মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী ২০১৮ | ০১:০৫:২০ পিএম

সোশ্যাল মিডিয়া খুললেই বোঝা যায়, এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় স্টার-কিড সেফ আলি খান এবং কারিনা কপূর খানের পুত্র তৈমুর। সে কী রঙের জামা পরল, কোথায় প্লে ডেট’এ গেল, কখন হাসল, কখন মামার সঙ্গে খেলল, প্রতিটা মূহূর্ত ক্যামেরাবন্দি করছে পাপারাৎজি।

অথচ এত উন্মাদনার মধ্যেও তার মা কারিনা চান, ছেলে স্বাভাবিকভাবেই বড় হোক, স্টার কিডের মতো নয়। তৈমুর’কে নিয়ে কেন এমন সিদ্ধান্ত নিলেন কারিনা?

সম্প্রতি মুম্বইয়ের একটি ফ্যাশন উইকের গ্র্যান্ড ফিনালে ডিজাইনার অনিতা ডোংরের শো-স্টপার ছিলেন কারিনা কপূর খান। সেখানেই শো’য়ের পর এই ইচ্ছে প্রকাশ করলেন কারিনা। তৈমুরের জন্মের পর যতটা বাড়তি মেদ জমেছিল, সব ঝরিয়ে ফেলেছেন তিনি। র‌্যাম্পে তাঁকে দেখলে সেটা স্পষ্ট। মা হওয়ার পর একটা ছোট্ট বিরতি নিলেও পরদায় ফেরার জন্য পুরোপুরি তৈরি কারিনা। খুব তাড়াতাড়ি মুক্তি পাবে তাঁর পরবর্তী ছবি ‘বীরে দি ওয়েডিং’।

তিনি জানালেন, এই ছবিটা নিয়ে রীতিমতো এক্সাইটেড তিনি। ছেলে-মেয়ের দেখা হল, প্রেমে পড়ে গেল মার্কা সাধারণ লাভস্টোরি নয় এই ছবি। বরং চার বান্ধবীর মজাদার গল্প। ছবিতে অভিনয় করছেন সোনম কপূরও। কারিনা বললেন, ‘‘ছবির দু’জন প্রযোজক। তাঁরা দু’জনেই মেয়ে। তাই কাজটা আরও ইন্টারেস্টিং লেগেছিল।’’ এই ছবি যৌথ ভাবে প্রযোজনা করছেন একতা কপূর এবং সোনম কপূরের বোন রিয়া কপূর।

১৮ বছর ধরে বলিউডে কাজ করছেন কারিনা। এবং তাঁর আশা, আগামী ২০ বছর যেন তিনি একই কাজ করতে পারেন। এতদিনের কেরিয়ারের পরেও কারিনাকে সিনিয়র হিসেবে নয়, সমসাময়িক মনে করেন সোনম কপূরের মতো অভিনেত্রীরা।

এটা কি কারিনার কাছে বড় পাওনা? উত্তরে বেবো বলেছেন, ‘‘কমপ্লিমেন্ট হিসেবে নিচ্ছি। বাট আই হ্যাভ অলওয়েজ বিন প্রিটি মাচ ইন মাই ওন স্পেস। সেই ‘রেফিউজি’ থেকেই আমি চিরকাল নিজের মতো কাজ করেছি। আর নিজের আলাদা জায়গা তৈরি করতে পেরেছি।’’ -এবেলা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন