বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ০৯:২৫:২৪ এএম

জেলা প্রশাসকের সাথে ভোলা জেলা অনলাইন প্রেস ক্লাবের নেতৃবৃন্দের সাক্ষাৎ

সাদির হোসেন রাহিম | জেলার খবর | ভোলা | মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী ২০১৮ | ০৯:৩৭:৪৬ পিএম

”সত্যের সন্ধানে আমরা সবার আগে” এই স্লোগানকে সামনে রেখে (১৯/০১/২০১৮) বৃহস্পতিবার বিকাল চারটায় ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের ১০১ সদস্য বিশিষ্ট কার্যনিবার্হী কমিটি গঠন করা হয়েছে।

তারই ধারাবাহিকতায়, আজ মঙ্গল বার দুপুরে ভোলা জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিন, ডিসি সার্বিক মাহামুদুর রহমান ও ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার, মীর মোঃ শাফিন মাহামুদ সহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাদের সাথে সাক্ষাৎ করে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের সদস্যদের তালিকা অনুষ্ঠানিক ভাবে তাদের হাতে তুলে দেওয়া হয় ।
নামের তালিকা তুলে দেন ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাগর চৌধুরী ও সাধারন সম্পাদক আবদুর রহমান তুহিন ও সংগঠনের নেতৃবৃন্দ।

অনলাইন গনমাধ্যম কর্মিদের উদ্দেশ্যে ভোলা জেলা প্রশাাসক মোহাং সেলিম উদ্দিন বলেন, অনলাইন পত্রিকার সংবাদ মুহুর্তের মধ্যে সমগ্রবিশ্বে ছড়িয়ে যায়। আমিও একজন অনলাইন সংবাদ পাঠক। আমি আশা করি আপনাদের সংগঠনের সকল সদস্যের বস্তুুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে আপনারা সততার দৃষ্ঠান্ত স্থাপন করবেন।

এসময় কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মোস্তফা সরোয়ার, মোঃ রুবেল, কবি আমজাদ হোসেন, জাকির হোসেন পারভেজ, আবদুল আজিজ, মোঃ ওমর, মোঃ জামিল হোসেন, মোঃ আরিফ, সোহেল তাজ, আমিরুল ইসলাম, ইব্রাহিম, এ কে এম গিয়াস, হাবিবুল্লাহ সুমন, মোঃ হারুন সহ অন্যান্য সদস্যবৃন্দ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন