মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ ১০:২৭:২৭ পিএম

বাংলাদেশের ছবিতে বলিউড অভিনেত্রী মুমতাজ

বিনোদন | বুধবার, ৭ ফেব্রুয়ারী ২০১৮ | ০২:০৭:০৩ এএম

বাংলাদেশের ছবিতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী মুমতাজ সরকার। জাতীয় পুরস্কার পাওয়া চলচ্চিত্র নির্মাতা মাসুদ পথিকের নির্মাণাধীন নতুন ছবি ‘মায়া, দ্য লস্ট মাদার’-এ অভিনয় করছেন তিনি। এ তথ্য জানিয়েছেন নির্মাতা মাসুদ পথিক।

সেই সঙ্গে গতকাল তিনি বলেন, বাংলাদেশের খ্যাতিমান চিত্রশিল্পী শাহাবুদ্দিন আহমেদের চিত্রকর্ম ‘নারী’ এবং কবি কামাল চৌধুরীর ‘যুদ্ধশিশু’ কবিতা অবলম্বনে মুক্তিযুদ্ধ, বীরাঙ্গনা এবং যুদ্ধশিশুকে কেন্দ্র করে এই ছবির কাহিনি আবর্তিত হয়েছে। ছবিতে জাতীয় এবং আন্তর্জাতিক শিল্পীরা অভিনয় করছেন। আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবেন।

সম্প্রতি এ ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন বিশ্বখ্যাত জাদুশিল্পী পিসি সরকার তনয়া অভিনেত্রী মুমতাজ সরকার। এই পর্যন্ত হিন্দি ও তেলেগু মিলিয়ে ৩৬টি সিনেমায় অভিনয় করেছেন এ অভিনেত্রী। জানুয়ারির ১২ তারিখে চুক্তিবদ্ধ হয়েছেন মুমতাজ। এ ছবির টানা শুটিং হবে ঢাকা ও নরসিংদীর রায়পুরায়।

এই বছর ভারত থেকে অস্কারের জন্য নির্বাচিত একমাত্র সিনেমা ‘রক্তকরবী’র নায়িকা হচ্ছেন মুমতাজ সরকার। ‘মায়া, দ্য লস্ট মাদার’ ছবির শুটিং শুরু হচ্ছে ১৪ই ফেব্রুয়ারি থেকে। এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন প্রাণ রায়, জ্যোতিকা জ্যোতি, রানী সরকার, দেবাশীষ কায়সার প্রমুখ। এছাড়া এ ছবিতে ২০ জন কবি অভিনয় করার কথা রয়েছে। সরকারি অনুদানে তৈরি হবে ছবিটি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন