রবিবার, ২০ মে ২০১৮ ০৪:১৯:১৭ পিএম

দর্শকদের মন ভাঙ্গতে চাই না, ওজন কমিয়ে শিগগিরই নতুন ছবি নিয়ে হাজির হবো আমি

বিনোদন | বুধবার, ৭ ফেব্রুয়ারী ২০১৮ | ০৩:০৩:৪১ এএম

অপু বিশ্বাস। ঢালিউডের জনপ্রিয় এই মুখ গত বছর জুড়ে নিজের নানান বিষয় নিয়ে বেশ আলোচনায় ছিলেন। তবে অনেকদিন ধরেই বড়পর্দা থেকে দূরে আছেন তিনি। সবশেষ ২০১৫ সালের শেষদিকে বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ ছবির কাজ করেন। এ ছবিতে তার বিপরীতে নায়ক হিসেবে অভিনয় করেন শাকিব খান। কিন্তু এরপর কালাম কায়সারের ‘মা’ ছবির সেটে মহরতে উপস্থিত হলেও ছবির কাজ শুরু হয়নি।

তবে দীর্ঘদিন বিরতির পর আবারো নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন অপু বিশ্বাস। তাই বলা যায় দীর্ঘদিন পর পরিচালকের মুখে এবার তিনি শুনবেন লাইট, ক্যামেরা, অ্যাকশন শব্দগুলো। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমি বলেছিলাম কাজে ফিরবো। আর সেভাবেই নিজেকে গোছানোর জন্য সময় চেয়ে নিয়েছিলাম। দর্শকদের মন ভাঙ্গতে চাই না আমি। বিয়ে ও সন্তানের পর নিজেই বুঝছিলাম যে এভাবে নতুন ছবিতে কাজ করবো না। এজন্য নিয়মিত ব্যায়াম করা শুরু করলাম। এখনও তা করার চেষ্টা করছি। ওজন কমিয়ে শিগগিরই দর্শকের জন্য নতুন ছবি নিয়ে হাজির হবো আমি।

রবিন খান পরিচালিত ও ইমপ্রেস টেলিফিল্মের নতুন এ ছবির নাম ‘কানাগলি’। তবে নামটি পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। এই ছবির কাজ খুব শিগগিরই শুরু হবে। এর বেশি কিছু বলার নেই। নিজের শরীরের বাড়তি মেদ কমিয়ে দর্শকের সামনে নতুন এক অপু হয়ে ফিরতে চান তিনি। মাঝে সালাউদ্দিনের পরিচালনায় নতুন একটি বিজ্ঞাপনচিত্রে দেখা যায় অপু বিশ্বাসকে। আর এ সময় তার বিপরীতে মডেল হিসেবে কাজ করেন চিত্রনায়ক রিয়াজ।

এ ছাড়া ‘লিংকআস’ নামে একটি ডিজিটাল প্লাটফর্মের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন তিনি। সম্প্রতি নতুন এ প্লাটফর্মের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্মও করেন তিনি। তাই বলা যায় অপু বিশ্বাস আবারও দর্শকের মাঝে ফিরছেন। অনেকের ধারণা ছিলো এ নায়িকা আর হয়তো কাজে ফিরবেন না। তবে সেটাকে মিথ্যে প্রমাণ করতে শিগগিরই কাজে ফিরছেন তিনি। এবার সংসার জীবনের খবর।

গত বছরের ২২শে নভেম্বর সন্ধ্যায় শাকিব খান তার আইনজীবি শেখ সিরাজুল ইসলামের চেম্বারে যান। তিনি অপুকে তালাক দেওয়ার ব্যাপারে তার কাছে আইনগত সহায়তা চান। এরপর শেখ সিরাজুল ইসলাম শাকিব খানের পক্ষে ডিনএসিসির মেয়র কার্যালয়, অপু বিশ্বাসের ঢাকার নিকেতনের বাসা এবং বগুড়ার ঠিকানায় শাকিবের পক্ষে তালাকের নোটিশ পাঠান। এরপর ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) অঞ্চল ৩-এর ডাকে মহাখালী কার্যালয়ে চলতি বছরের জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে উপস্থিত হয়েছিলেন অপু বিশ্বাস।

তবে সেসময় একটি ছবির কাজে দেশের বাইরে ছিলেন শাকিব খান। তাই তিনি উপস্থিত ছিলেন না। এসব প্রসঙ্গে অপু বলেন, আমি আমার সন্তান আব্রামকে নিয়ে বেশ ভালো আছি। তবে শাকিব মাঝে যে অভিযোগ করেছে যে সে দেখা করার চেষ্টা করলেও তার সন্তান আব্রামকে আমি দেখতে দেইনি, এই কথাটা ঠিক না। আমার কাছে এমন কোনো ফোন আসেনি। আর শাকিব তো যেদিন দেশের বাইরে থেকে এসেছিল যতদূর জানি সেই রাতেই আবার অস্ট্রেলিয়া চলে গেছে। আমি এসব ব্যক্তিগত বিষয়ে আর কথা বলতে চাই না। যা হবার সামনে হবে, আমি নিজেকে গুছিয়ে আবার কাজ শুরু করতে চাই।

প্রসঙ্গত, ২০০৬ সালে শাকিবের বিপরীতে ‘কোটি টাকার কাবিন’ ছবির পর অপুকে আর ফিরে তাকাতে হয়নি। দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক সফল ছবি। তবে দীর্ঘ এক যুগের ক্যরিয়ারে নানা বাধা পেরিয়েছেন এ অভিনেত্রী। শাকিব খান ও অপু বিশ্বাসের সম্পর্কের টানাপোড়েন বর্তমানে তৈরি হলেও সব বাধা অতিক্রম করে সামনের পথটাও ভালোভাবে পাড়ি দিতে চান অপু বিশ্বাস। সেই সঙ্গে আরো জানান, সবকিছু ঠিক থাকলে একটি নয়, ইমপ্রেস টেলিফিল্মের দুটি নতুন ছবিতে দেখা যাবে তাকে। আর শিগগিরই হবে সেই ছবি দুটির মহরত।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন