শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ ০২:২০:১৬ পিএম

যাত্রা শুরু করলো লাক্স সুপার স্টারের নবম আসর

বিনোদন | বুধবার, ৭ ফেব্রুয়ারী ২০১৮ | ০২:০৯:৩১ পিএম

গত ৫ ফেব্রুয়ারি ২০১৮, ঢাকার গুলশানের ইমানুয়েলস্ কনভেনশন সেন্টার (নিউ হল)- এ অনুষ্ঠিত হলো চ্যানেল আই প্রেজেন্টস্ লাক্স সুপার স্টার এর অডিশন রাউন্ড। আর এই অডিশন রাউন্ডের মাধ্যমেই যাত্রা শুরু করলো লাক্স সুপার স্টারের এবারের মূল কার্যক্রম।

দেশের বিভিন্ন প্রান্তের ১২০০০জন অংশগ্রহণকারীদের মধ্য থেকে শর্ট লিস্টেট ২৫০জন প্রতিযোগী নিয়ে শুরু হয় এই অডিশন রাউন্ড।

২৫০ জন প্রতিযোগীকে ৩ টি জাজেস্ প্যানেল এর মুখোমুখি হতে হয়। অডিশন রাউন্ডের জাজেস্ প্যানেলে ছিলেন অপর্ণা, শানু, স্বর্না, সাহেদ আলী, আলিফ এবং শাফায়েত মনসুর রানা। ২৫০জন প্রতিযোগীর মধ্যে নির্বাচিত ৬০জন প্রতিযোগী ৬ ফেব্রুয়ারি প্রধান বিচারকদের সম্মুখীন হবেন।

প্রধান বিচারকদের প্যানেলে নির্বাচিতদের নিয়ে শুরু হবে বুট ক্যাম্প। লাক্স সুপার স্টার এর এবারের আয়োজনে প্রধান বিচারকের আসনে উপস্থিত থাকবেন আরিফিন শুভ, সাদিয়া ইসলাম মৌ এবং তাহসান খান।

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড-এর আয়োজনে লাক্স সুপার স্টার এর এবারের থিম “দেখিয়ে দাও অদেখা তোমায়”। লাক্স বিশ্বাস করে শুধুমাত্র বাহ্যিক সৌন্দর্য-ই নারীকে প্রকাশ করে না। নারীকে প্রকাশ করে তার ভেতরের শক্তি, তার মনের ইচ্ছা, প্যাশন, সাহস, অদেখা স্বত্তা এবং তার বাধা পেরিয়ে যাবার ক্ষমতা। দেশজুড়ে ছড়িয়ে থাকা এইসব অনন্য নারীদের অদেখা সৌন্দর্যকে সেলিব্রেট করতে চায় লাক্স। খুঁজে বের করতে চায় তাদের সেইসব গুণ যা আমাদের কাছে থেকে যায় অদেখা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন