বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ ০৩:২৩:৪৫ পিএম

প্রসেনজিতের নায়িকা এবার পরীমনি!

বিনোদন | বুধবার, ৭ ফেব্রুয়ারী ২০১৮ | ০২:৪১:৪২ পিএম

ঢাকা অ্যাটাক’ এর পর দীপংকর দীপন আবারও নিয়ে আসছে নতুন চমক! চলতি বছরে ‘ডু অর ডাই’ সিনেমার ঘোষণা দিয়ে এরইমধ্যে একটি চমক দিয়েছেন তিনি।

এবার শোনা গেল আরও একটি সংবাদ। এবার নাকি তার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ। সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন চিত্রনায়িকা পরীমনি। তবে এ বিষয়ে এখনই কিছু বলতে রাজি নন পরিচালক দীপংকর দীপন।

কলকাতা থেকে গনমাধ্যমকে দীপংকর দীপন বলেন, ‘‘চুক্তিপত্র না করে কীভাবে নিশ্চিত করে বলি! তাদের সঙ্গে চূড়ান্ত কথা হয়েছে। তবে এটা ‘ডু অর ডাই’ ছবির জন্য নয়। এর নাম এখনও ঠিক হয়নি।’’

তিনি বলেন, ‘ছবিটির বিষয়ে আলোচনা চলছে। প্রসেনজিতের সঙ্গে কথা বলেছি। তবে এখনো কেউ চুক্তিবদ্ধ হননি। প্রসেনজিত অভিনয় করার ব্যাপারে শতভাগ আশাবাদি। আগামী শুক্রবার সবকিছু চূড়ান্ত হবে বলে আশা করি।

সেইসঙ্গে নায়িকা হিসেবে পরীমনিকেই বাছাই করেছেন বলে জানালেন তিনি। প্রাথমিক আলাপে পরী থাকছেন এমনটাই ইঙ্গিত দিলেন দীপংকর দীপন। পাশাপাশি আরও একটি জুটি হিসেবে এ বি এম সুমন ও কলকাতার কোনো নায়িকাকে দেখা যাবে বলে আশ্বাস দিলেন তিনি।

এ্যাকশন ছবি থেকে বের হয়ে এবার দীপঙ্কর দীপন নির্মাণ করবেন একেবারে রোমান্টিক ছবি। এর চিত্রনাট্য তৈরি করছেন অর্ক মোস্তফা। ইতালীতে বসবাস করা দুই প্রজন্মের বাঙালীদের জীবনের টানাপোড়ন নিয়ে ছবিটির গল্প। ছবিতে একটি প্রজন্মের প্রতিনিধি হিসেবে অভিনয় করবেন প্রসেনজিৎ।

এখনো ছবির নাম পরিচালক সমিতিতে নিবন্ধন হয়নি। তাই এখনই নাম প্রকাশ করতে পাচ্ছেন না বলে জানিয়েছেন নির্মাতা দীপংকর দীপন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন