শনিবার, ১৮ আগস্ট ২০১৮ ০৮:০৩:৫৫ পিএম

বিশ্ববিদ্যালয়ের ছাত্র, শিক্ষক এবং রাজনৈতিক কর্মীরা এই ছবিটি দেখবেন না!

বিনোদন | বুধবার, ৭ ফেব্রুয়ারী ২০১৮ | ০৪:১৯:৩২ পিএম

ছবিটির নাম 'ভালো থেকো'।  আরিফিন শুভ ও তানহা তাসনিয়া পরিচালিত এ ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ৯ ফেব্রুয়ারি। আর এ ছবিটি কিনা না দেখার অনুরোধ জানালেন নির্মাতা নিজেই! আর এজন্য তিনি বিভিন্ন স্থানে পোস্টারও সাঁটিয়ে দিয়েছেন। তাতে লেখা- 'বিশ্ববিদ্যালয়ের ছাত্র, শিক্ষক এবং রাজনৈতিক কর্মীরা এই ছবিটি দেখবেন না'।

কিন্তু, কেন তিনি নির্দিষ্ট কয়েক শ্রেণির মানুষকে ছবিটি না দেখার আহ্বান জানালেন তা এখনও স্পষ্ট নয়।

ছবির ওই পোস্টারে নায়ক কিংবা নায়িকা কারও ছবি নেই। আছে পরিচালকের ছবি। এ পোস্টার কি শুধু প্রচারণার স্বার্থেই ছাপানো হয়েছে- তার ব্যাপারেও তিনি মুখ খুলছেন না।

জাতীয় চলচ্চিত্র পুরষ্কারপ্রাপ্ত এই নির্মাতা বলেন, কেন দেখতে নিষেধ করেছি এ নিয়ে এখনই কিছু বলতে চাই না। ছবি মুক্তির পর প্রয়োজন মনে করলে বলবো।  আমি নিজ থেকেই পোস্টারিং করিয়েছি। রবিবার রাত থেকে এগুলো শহরের বিভিন্ন স্থানে লাগানো হচ্ছে। এখানে ছবির প্রযোজক, অভিনয় শিল্পী কেউ জড়িত নয়।

এ নিয়ে নায়িকা কিংবা প্রযোজকও কিছু জানেন না বলে দাবি করেছেন তিনি। 

প্রযোজক জাহিদ হাসান অভি বলেন, 'রাজু আংকেল কেন এটা করেছেন আমার জানা নেই। উনি একজন সিনিয়র নির্মাতা। তাকে নিয়ে আমি নেগেটিভ কিছুই বলতে পারি না।'

তবে চলচ্চিত্র জগতের সঙ্গে সংশ্লিষ্ট অনেকেই মনে করছেন, এটা নির্মাতার এক ধরণের প্রচার কৌশল। নিষিদ্ধ বস্তুর প্রতি মানুষের যেমন আগ্রহ বেশি থাকে, সেই চিন্তা থেকেই হয়ত তিনি এটা করেছেন। যেমন কোন ভিডিওতে যদি 'শুধু মেয়েরাই দেখবেন' লেখা থাকে, তাহলে সেই ভিডিও ছেলেরাই বেশি দেখে। এমন কোন ভাবনা থেকেই হয়ত পরিচালক এটা করেছেন। আবার অন্য কিছুও হতে পারে।

‘ভালো থেকো’ ছবিতে আরও অভিনয় করেছেন আমজাদ হোসেন, কাজী হায়াৎ, আসিফ ইমরোজ, তানিন সুবাহ, রেবেকা প্রমুখ।  


খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন