শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ ০২:১২:৫২ পিএম

রাবিতে চোর সন্দেহে যুবক আটক, পুলিশে সোপর্দ

মো: নুরুজ্জামান | শিক্ষাঙ্গন | রাজশাহী বিশ্ববিদ্যালয় | বুধবার, ৭ ফেব্রুয়ারী ২০১৮ | ০৭:৩৭:৪৪ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে চোর সন্দেহে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। বুধবার দুপুর আড়াইটার দিকে বিশ^বিদ্যালয়ের রবীন্দ্র কলাভবন থেকে তাকে আটক করে পিটিয়ে পুলিশে দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

আটককৃত যুবকের নাম মো. শরিফুল ইসলাম। তার বাড়ি নগরীর তেরখাদিয়া এলাকায়। সে ক্যাম্পাস থেকে বিভিন্ন সময়ে ১৮টি সাইকেল চুরির সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে।

জানা যায়, বুধবার দুপুর আড়াইটার দিকে রবীন্দ্র কলাভবনে ঘোরা-ফেরা করছিলেন শরিফুল। তার গতিবিধি সন্দেহ হওয়ায় ভবনে দায়িত্বরত কর্মচারীরা তাকে জিজ্ঞাসাবাদ করে। এ সময় সাইকেলের তালা ভাঙ্গার বিভিন্ন সরঞ্জাম পাওয়া গেলে তাকে আটকে রাখে কর্মচারীরা। পরে বিশ^বিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা শরিফুলকে দলীয় টেন্টে নিয়ে এসে মারধর করে পুলিশে সোপর্দ করে। এ সময় তাকে জিজ্ঞাসা করা হলে সে ১৮টি সাইকেল চুরি এবং এ কাজে তাকে বিশ^বিদ্যালয়ের কয়েকজন কর্মচারী সহযোগিতা করেন বলে জানান।

বিশ^বিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান জানান, আটকের ব্যপারটি শুনে আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তাকে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।’

এ ব্যাপারে নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসানের সঙ্গে মুঠোফোনে বারবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন