মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ ১১:৫৬:২২ পিএম

পুলিশের বিশেষ অভিযান: ময়মনসিংহে ৪৮, ঝিনাইদহে ৮০ জন গ্রেপ্তার

জাতীয় | বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী ২০১৮ | ০১:৫১:৪৫ পিএম

পুলিশের বিশেষ অভিযানে ৮০ জন গ্রেফতার

ঝিনাইদহে নাশকতা বিরোধী বিশেষ অভিযানে জামায়াত ও বিএনপির ৪৬ জন নেতাকর্মীসহ ৮০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমান জানান, রাতভর জেলার বিভিন্ন স্থানে নাশকতা বিরোধী অভিযান চালানো হয়। এসময় সদর থেকে ৫ টি ককটেলসহ জামায়াত-বিএনপির ১৬ জন, শৈলকুপা থেকে ৩ টি বোমাসহ ৪ জন বিএনপি, হরিণাকুন্ডু থেকে ১৩ বিএনপি জামায়াত, কালীগঞ্জ থেকে ১ বিএনপি ১ জামায়াত, কোটচাঁদপুর থেকে ৩ বিএনপি-জামায়াত ও মহেশপুর থেকে ২ টি ককটেলসহ ৮ জামায়াত-বিএনপি নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে আরও ৩৪ জনকে।


ময়মনসিংহ বিএনপি জামায়েতের ৪৮ নেতাকর্মী গ্রেফতার



ময়মনসিংহ জেলায় ২৪ঘন্টায় বিশেষ অভিযানে বিএনপি জামায়েতের ৪৮ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায়, তাদের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য ও দ্রুত বিচার আইনে একাধিক মামলা রয়েছে। খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে ২০ দলীয় জোটের নেতাকর্মীদের যে কোনও ধরনের নাশকতা সৃষ্টির আশংকায় তাদের গ্রেফতার করা হয়েছে।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে যেকোনও অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে নগরজোরে মোতায়েন করা হয়েছে ৪ প্লাটুন বিজিবি ।

পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম ( বার) পিপিএম জানান, খালেদা জিয়ার আদালতের রায়ে যাতে কেউ বিশৃংখলা না করতে পারে এজন্য নগরীর গুরুত্বপুর্ন এলাকায় ও মোড়ে মোড়ে চেক পোষ্ট বসিয়ে পুলিশী নিরাপত্তা জোরদার করা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন