বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ ০৯:১৫:৪৯ পিএম

রাজ্জাক-তাইজুলের পর শ্রীলঙ্কা শিবিরে মুস্তাফিজের আঘাত

খেলাধুলা | শুক্রবার, ৯ ফেব্রুয়ারী ২০১৮ | ০২:১৬:৫০ পিএম

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসে গুনাথিলকাকে ফিরিয়ে প্রথম উইকেট পেলেন মোস্তাফিজুর রহমান। প্রথম ইনিংসে তিনি পেয়েছিলেন ২টি উইকেট।

ধনঞ্জয়াকে থামালেন তাইজুল
উইকেটে গিয়ে আক্রমণাত্মক খেলছিলেন ধনঞ্জয়া ডি সিলভা। তাইজুল ইসলামকে এক ওভারে বাউন্ডারি মেরেছিলেন তিনটি। আউট হলেন সেই তাইজুলের বলেই।

মিডল স্টাম্পে পিচ করা বল টার্ন করে বেরিয়ে গেছে আরেকটু। বলের লাইন কাভার না করে ডি সিলভা জায়গা থেকেই ডিফেন্স করার চেষ্টা করেছিলেন ব্যাটের মুখ উন্মুক্ত করে। ব্যাটকে ফাঁকি দিয়ে বল লাগে স্টাম্পে।

দ্বিতীয় ইনিংসে প্রথম উইকেট রাজ্জাকের
চার বছর পর দ্বিতীয় টেস্টের একাদশে জায়গা পেয়েই শ্রীলঙ্কার বিপক্ষে জ্বলে উঠেছেন আব্দুর রাজ্জাক। প্রথম ইনিংসে তিনি তুলে নেন ৪টি উইকেট। সফরকারীদের দ্বিতীয় ইনিংসেও প্রথম আঘাত হেনেছেন রাজ্জাক।

৭ রান করে রাজ্জাকের বলে আউট হয়ে মেন্ডিস ফিরে গেলেন প্যাভেলিয়নে। অ্যাঙ্গেলে ভেতরে ঢোকা বল পা বাড়িয়ে ডিফেন্স করতে চেয়েছিলেন মেন্ডিস। বলে-ব্যাটে করতে পারেননি। আম্পায়ার এলবিডব্লিউ দেওয়ার পর পর রিভিউ নিয়েছিলেন। তাতে পাল্টায়নি সিদ্ধান্ত।

শেষ খবর পাওয়া পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ২৯.৪ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ৮৬ রান। ক্রিজে আছেন দিনেশ চান্ডিমাল (৩) ও দিমুখ করুনারত্নে (২৯)।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন