সোমবার, ২২ অক্টোবর ২০১৮ ১০:২১:০৫ পিএম

জেলখানাই তাদের ঠিকানা: জয়

জাতীয় | শুক্রবার, ৯ ফেব্রুয়ারী ২০১৮ | ০৪:৪৫:১৩ পিএম

এতিমদের টাকা অর্থসাতের অভিযোগে করা মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পাঁচ বছরের কারাদণ্ডের রায়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে পক্ষে-বিপক্ষে মত দিচ্ছেন অনেকে। রায়ে খালেদা জিয়া ন্যায়বিচার থেকে বঞ্চিত হয়েছেন বলে বিএনপি মনা মানুষ মত দিচ্ছেন। অন্যদিকে ন্যায়বিচার হয়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

তেমনি খালেদা জিয়ার রায় নিয়ে ফেসবুকে দেয়া এক প্রতিক্রিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় লিখেছেন জেলখানাই তাদের ঠিকানা।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত বিশেষ আদালতে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণা করেন ঢাকার বিশেষ জজ-৫ আখতারুজ্জামান।

রায়ে বয়স বিবেচনায় খালেদা জিয়াকে পাঁচ বছরের সাজা দেন তিনি। এছাড়া অন্য পাঁচ আসামির প্রত্যেককে ১০ বছর করে কারাদণ্ডের পাশাপাশি দুই কোটি ১০ লাখ টাকা করে জরিমানা করা হয়।

রায়ের পর ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে প্রতিক্রিয়া দেখান জয়। স্ট্যাটাসে কারও নাম উল্লেখ না করে জয় লিখেছেন, “যারা নিরপরাধ মানুষকে জ্যান্ত পুড়িয়ে মারার নির্দেশ দিতে পারে তারা মানুষ নয়। তারা পশু। জেলখানাই তাদের ঠিকানা।”

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন