শনিবার, ১৮ আগস্ট ২০১৮ ১২:১৭:০৯ পিএম

ভালোবাসা দিবস উপলক্ষে কোহলিকে শ্বশুরের উপহার

খেলাধুলা | শুক্রবার, ৯ ফেব্রুয়ারী ২০১৮ | ১০:১২:৫৭ পিএম

দীর্ঘ চার বছর প্রেমের পরিণতি পায় গত বছরের শেষ দিকে। তাদের সেই বিয়ে নিয়ে হয় বহু উপাখ্যান। বলা হচ্ছে, ক্রিকেট ও বলিউডপাড়ার তারকা জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মার কথা। ভালোবাসা দিবসকে সামনে রেখে আবারও আলোচনায় এই তারকা জুটি। বিয়ের পর প্রথমবারের মতো একসঙ্গে ভালোবাসা দিবস পালন করবেন এই তারকা দম্পতি।

এর আগেই জামাতাকে ভালোবাসা দিবসের উপহার পাঠিয়ে দিলেন আনুশকার বাবা কর্নেল অজয় কুমার শর্মা। কী সেই উপহার?

ভারতীয় সংবাদ মাধ্যম মুম্বাই মিররের দাবি, ভালোবাসা দিবস উপলক্ষে কোহলিকে কবি তেজস্বিনী দিব্যার কবিতার বই 'একগুচ্ছ ভালবাসার কবিতা' উপহার দিয়েছেন তার শ্বশুর। সংবাদ মাধ্যমটি জানায়, গত শনিবার বান্দ্রার এক বুকস্টোর্সে কবি তেজস্বিনী দিব্যা নায়েকের বই প্রকাশনী অনুষ্ঠানে হাজির ছিলেন আনুশকার বাবা কর্নেল অজয় কুমার শর্মা ও মা অসীমা শর্মা। সেই অনুষ্ঠানেই কবি তেজস্বিনী আনুশকার বাবা-মায়ের মাধ্যমে বিরুশকাকে একটি বই উপহার দিয়েছেন। সেই বই-ই আনুশকার বাবা উপহার দিয়েছেন জামাতা কোহলিকে।

কবিতার ভক্ত কোহলি-আনুশকা দুজনই। গত ডিসেম্বরে নিজেদের বিয়েতে অতিথিদের বই উপহার দিয়েছিলেন তারা। আর এবার ভ্যালেন্টাইন সপ্তাহে শ্বশুরের কাছ থেকেই ভালোবাসার কবিতার বই উপহার পেলেন কোহলি।

দক্ষিণ আফ্রিকা সফরে দুর্দান্ত ফর্মে রয়েছেন কোহলি। টেস্টের পর ওয়ানডেতেও সেঞ্চুরির দেখা পেয়েছেন ভারতীয় এই অধিনায়ক। এই সিরিজ খেলতে গিয়ে মজার এক অভিজ্ঞতাও হয়েছে কোহলির।

দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিং করার সময় গ্যালারিতে বসে থাকা ভক্তরা তাদের বিয়ের ছবি সংবলিত ব্যানার তুলে ধরে কোহলিকে শুভেচ্ছা জানান। বিয়ের দেড় মাস পর এমন অভিনব শুভেচ্ছা পেয়ে স্বাভাবিকভাবেই বিস্মিত এই তারকা ক্রিকেটার।

‘জিরো’ সিনেমার শুটিংয়ে শাহরুখ খানের সঙ্গে ব্যস্ত আনুশকা। কিছুদিন আগেই প্রকাশিত পেয়েছে তার ‘পরি’ সিনেমার ট্রেলার।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন