সোমবার, ২২ অক্টোবর ২০১৮ ০৪:১২:০০ পিএম

বিচারকের গ্রামের বাড়িতে কঠোর নিরাপত্তা, রায় নিয়ে যা বললেন বিচারকের গর্বিত মা

জেলার খবর | শনিবার, ১০ ফেব্রুয়ারী ২০১৮ | ০৪:৩৮:৫৭ এএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলা ৫ বছরের কারাদণ্ডের রায় ঘোষণার পর বিচারক ড. আখতারুজ্জামানের রংপুরের কাউনিয়া উপজেলার নিজপাড়া গ্রামের বাড়িতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে আইন শৃঙ্খলা বাহিনী।

কাউনিয়া থানার এসআই শাহাদত হোসেন জানান, রায় পরবর্তী সময়ে যাতে বিচারকের বাড়িতে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে এক প্লাটুন বিজিপি এবং বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই বাড়িতে বিচারক ড. আখতারুজ্জামানের মা, এক প্রতিবন্ধীভাইসহ পরিবারের অন্য সদস্যরা বসবাস করেন। স্থানীয় চেয়ারম্যান ও পুলিশ সূত্রে জানা গেছে, গত বুধবার থেকে একজন এসআইসহ চার পুলিশ সদস্য বিচারকের গ্রামের বাড়ি পাহারা দিচ্ছেন।

খালেদা জিয়ার রায় ঘোষণার পর বিচারকের মা মোছা. মরিয়ম খাতুন সাংবাদিকদের বলেন, ‘আমার সন্তান ন্যায়বিচার করেছে, এজন্য আমি গর্বিত। আমি আমার সন্তানকে আল্লার হাতে সঁপে দিয়েছি। তিনি তাকে দেখভাল করবেন। আমি তার জন্য দোয়া করি সেজন্য আরও বড় কিছু হতে পারে।’

বিচারকের ছোট ভাই প্রভাষক খায়রুল ইসলাম হেলাল বলেন, বড় ভাই খুবই সচ্চরিত্রের অধিকারী একজন ভাল মানুষ। তিনি সাদামাটা জীবনযাপনে অভ্যস্ত। ছাত্রজীবনেও কোনোদিন রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন