মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮ ০৭:৩৩:১২ পিএম

‘নির্বাচন থেকে কাউকে বাদ দেয়ার চিন্তা করছি না’

রাজনীতি | শনিবার, ১০ ফেব্রুয়ারী ২০১৮ | ০১:৫৪:৫৯ পিএম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী এবং ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, রাজনৈতিক অঙ্গনে উত্তাপ সৃষ্টি করে কোনো লাভ হবে না। কারাবরণ রাজনৈতিক ব্যক্তির জন্য অলঙ্কার। তাই উত্তেজনা না ছড়িয়ে আগামী নির্বাচন নিয়ে ভাবুন।

১৪ দলের মুখপাত্র বলেন, দেশে রাজনৈতিক সংকট নেই, হবেও না। আমরা আগামী জাতীয় নির্বাচন থেকে কাউকে বাদ দেওয়ার চিন্তা করছি না।

শনিবার (১০ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলার হল রুমে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘মৃত্যুঞ্জয়ী বীর সুরঞ্জিত সেনগুপ্তের প্রথম প্রয়াণ দিবস উদযাপন উপলক্ষে আলোচনা’ সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, দেশ কয়েক যুগ আইন থেকে বঞ্চিত ছিল। বিচারের বাণী নিভৃতে কেঁদেছে। আমরা বিচারের জন্য সামান্যতম সহানুভূতি পায়নি। আপনারা খুনিদের বিচার করেননি। এসব ভুলে গেলে চলবে না। বঙ্গবন্ধু হত্যা, জেল হত্যা ও ২১ আগস্ট গ্রেনেড হামলা হত্যার বিচার আমরা পায়নি।

তিনি বলেন, আদালতের মুখ আমরা দেখতে পায়নি। বিচার পায়নি, এসব কি বিএনপি ভুলে গেছে? শোক দিবসে কেক কেটে উল্লাস করা কি আপনারা ভুলে গেছেন? দীর্ঘ সময় আমরা বিচারের সংকটে ভুগছিলাম।

সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেন_ ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাড. রানা দাসগুপ্ত, যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দিলীপ কুমার রায়, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি মোবারক আলী শশিকদার, বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার ঢাকা দক্ষিণের সভাপতি অভি চৌধুরী প্রমুখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন