সোমবার, ২২ অক্টোবর ২০১৮ ০৪:৪৩:৪২ পিএম

‍‌‘খালেদা জিয়াকে কারাদণ্ড দেয়ায় দেশবাসী সরকারকে ধিক্কার জানাচ্ছে’

রাজনীতি | শনিবার, ১০ ফেব্রুয়ারী ২০১৮ | ০৯:৪৬:৩৩ পিএম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, দলীয় চেয়ারপারসন খালেদা জিয়াকে পরিত্যক্ত ও জরাজীর্ণ কারাগারে রাখা হয়েছে। তার কোনো ক্ষতি হলে দায়ভার সরকারকেই নিতে হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

শনিবার রাতে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের সিনিয়র নেতাদের বৈঠক থেকে বেরিয়ে এসে সাংবাদিকদের কাছে মির্জা ফখরুল এ অভিযোগ করেন।

এরআগে রাত সোয়া ৭টার দিকে বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের নেতৃত্বে বৈঠকে বসেন দলের সিনিয়র নেতারা।

মির্জা ফখরুল বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান দলের সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার নির্দেশনা দিয়েছেন। একই সঙ্গে তিনি নিরপেক্ষ নির্বাচনের দাবিতে গণতান্ত্রিক অন্দোলন চালিয়ে যেতে বলেছেন।

তিনি বলেন, বিএনপি আগের যেকোনো সময়ের চেয়ে এখন ঐক্যবদ্ধ রয়েছে। মিথ্যা মামলায় দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রীকে কারাদণ্ড দেয়ায় দেশবাসী সরকারকে ধিক্কার দিচ্ছে।

বিএনপির এই নেতার অভিযোগ, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পরিত্যক্ত, জরাজীর্ণ কারাগারে একাকী রাখা হয়েছে। তাকে ডিভিশন দেয়া হয়নি।

তিনি কারাবন্দি খালেদা জিয়াকে ডিভিশন না দেয়ার নিন্দা জানান এবং অবিলম্বে তার মুক্তির দাবি করেন।

মির্জা ফখরুল জানান, জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় ঘিরে সারাদেশে সাড়ে ৩ হাজার নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। তিনি সবাইকে নিঃশর্ত মুক্তির দাবি জানান।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন