সোমবার, ২২ অক্টোবর ২০১৮ ১০:২২:০১ পিএম

ভারতীয় পতাকাকে ইজ্জত দিয়ে ব্যাপক প্রশংসিত আফ্রিদি!

খেলাধুলা | রবিবার, ১১ ফেব্রুয়ারী ২০১৮ | ০৫:০৪:৫৬ এএম

এ ঘটনা সুইজারল্যান্ডের সেন্ট মরিটিজ এলাকার। আইস ক্রিকেট টুর্নামেন্টে মানে বরফের ওপর আয়োজিত ক্রিকেট প্রতিযোগিতাঅয় একসময়ের ভারতীয় জাতীয় দলের অন্যতম স্তম্ভ বিরেনাদ্র শেবাগের দল ডায়মন্ড একাদশকে হারিয়ে দিয়েছে সাবেক পাকিস্তানি কাপ্তান শহিদ আফ্রিদির রয়ালস একাদশ।

সুইজারল্যান্ডের আইস ক্রিকেট সিরিজে আফিদ্রির দল ২-0 ব্যবধানে জয়ী। এই আইস ক্রিকেট বা বরফ-সিরিজ অ্যালপাইন পর্বতমালার হিমায়িত সেন্ট মরিটিজ হ্রদে কৃত্রিমভাবে প্রস্তুত পিচে আয়োজন করা হয়। কনকনে ঠান্ডা শীতের আবেহ সত্ত্বেও দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলে দেয় এই টুর্নামেন্ট।

তবে ঘটনার চমক এই টুর্নামেন্টে আফ্রিদির দলের জয়ে নয়। আলোড়নটা ফেলেছেন আফ্রিদিই, কিন্তু তা তার 'বুম বুম' ব্যাটিং বা বোলিং পারফর্মেন্সের জন্য নয়।

'চিরশত্রু দেশের' খেলোয়াড় শেবাগের দলকে পরাজিত করার পরও পাকিস্তানের সাবেক লেগ স্পিনার শহিদ আফ্রিদি যা করেছেন তা ভারতীয় ক্রিকেট ভক্তদের অকুণ্ঠ প্রশংসা আর তারিফের জোয়ারে ভাসছে এখন। ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে, হচ্ছে হাজারে হাজারে শেয়ার। আশ্চর্যজনক ব্যাপার হলো আফ্রিদির স্বদেশি পাকিস্তানি সমর্থকরাই নয়, 'জানি দুশমন' ভারতীয় ভক্তরাও খুশি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন