বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ০৩:৩৭:২৩ এএম

‘সাকিবকে নিয়ে এখনো ভয়’

খেলাধুলা | রবিবার, ১১ ফেব্রুয়ারী ২০১৮ | ১২:০৯:১৩ পিএম

সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য শনিবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে ফিরেছেন অধিনায়ক সাকিব আল হাসান। কিন্তু ইনজুরিতে পড়া সাকিবকে নিয়ে ভয় এখনো কাটেনি বলে জানান বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তাঁর মতে পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত সাকিবকে মাঠে নামানো ঠিক হবে না।

তিনি আরও জানা, ‘সাকিব রবিবার থেকে পুনবার্সন এবং অনুশীলন শুরু করবেন। তখন বুঝতে পারব তিনি একাদশে ফিরতে পারবেন কিনা। ক্ষত শুকানোর পরও তার আঙ্গুলে প্রায় দশটা স্ট্রিচ। পুরো সুস্থ না হলে হাত দিয়ে বল ধরবে কীভাবে। তাকে নিয়ে এখনো ভয় রয়েছে । তাকে আরো আত্মবিশ্বাসী হতে হবে।’

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিংয়ের সময় ইনজুরিতে পড়েন টেস্ট এবং টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। যার কারণে টেস্ট সিরিজে খেলতে পারেননি। টি-টোয়েন্টিতে দলে ডাক পেলেও এখনো তার মাঠে নামা নিয়ে শঙ্কা রয়েছে। আজ থেকে অনুশীলন শুরু করবেন। কিন্তু প্রথম ম্যাচে একাদশে থাকবেন কিনা তা এখনো নিশ্চিত নয়।

সাকিব যদি প্রথম ম্যাচে মাঠে না নামতে পারেন তবে দলকে নেতৃত্ব দেওয়ার সম্ভবনা রয়েছে তামিম ইকবালের। আগামী ১৫ ফেব্রুয়ারি মিরপুরে অনুষ্ঠিত হবে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচ হবে ১৮ ফেব্রুয়ারি সিলেটে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন