বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ ০৪:৩৫:২২ পিএম

টি-টোয়েন্টিতে ডাক পেয়ে যা বললেন এই তারকারা

খেলাধুলা | রবিবার, ১১ ফেব্রুয়ারী ২০১৮ | ০৩:৩৫:৪৩ পিএম

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজের জন্য জাতীয় দলে ডাক পেয়েছে পাঁচ নতুন মুখ। এরা হলেন আরিফুল হক, জাকির হাসান, আবু জায়েদ রাহি, মেহেদী হাসান ও আফিফ হোসেন ধ্রুব। আর দলে ডাক পেয়ে কি ভাবছেন এই তরুন তারকারা?

আরিফুল হক: জাতীয় দলে যেহেতু ডাক পেয়েছি, চেষ্টা করব স্থায়ী হওয়ার। একটা ভাল স্কোর করে, ভাল পারফর্ম করে স্থায়ী হওয়ার চেষ্টা করব। যেন আর দল থেকে বের হতে না হয়। ক্রিকেটটা উপভোগের খেলা। বাকিটা মাঠে কী হচ্ছে, সেটাতেই ফোকাস করতে হবে। আমাদের (জাতীয় দল) কী হচ্ছে, কী খারাপ সময় যাচ্ছে এসব চিন্তা করলে নিজেরই ক্ষতি।

জাকির হাসান: জায়গা পাওয়ার ক্ষেত্রে বিপিএলে থাকাটা মনে হয় কাজে দিয়েছে, সাথে ধারাবাহিকতাও সাহায্য করেছে। আসলে প্রথমবার তো, প্রেশার বলতে আমি চেষ্টা করব আমার পারফরম্যান্সে ফোকাস করার। একটা ভাল জায়গা আছে ব্যাটিং করার। আমার লেভেল অনুযায়ী, সর্বোচ্চ চেষ্টা করব।

আবু হায়দার রনি: আসলে শেষ কিছুদিন ধরে পারফরম্যান্স ভাল হচ্ছিল। আশা ছিল যে ডাক পাবো। শেষ পর্যন্ত ডাক পেলাম, ভাল লাগছে।

আবু জায়েদ রাহি: ভাল লাগছে। পারফর্ম করেছি, সেটা এবার কাজে লাগল। টি-টোয়েন্টি সিরিজে আশা করি উইকেট বেটার হবে আর পেস বোলাররাও আছে। আশাবাদী, বিপিএলের পেস বোলিং পারফরম্যান্সটা যদি মাঠে আনতে পারি তাহলে ইনশা আল্লাহ আমরা এগিয়ে থাকব। ’

আফিফ হোসেন ধ্রুব: ভাল লাগছে, সুযোগ পেলে ভাল করার চেষ্টা করব। মেহেদী হাসান: জাতীয় দলের ক্যাম্পে সুযোগ পাওয়ার পর থেকেই আশায় ছিলাম, যে কোনো সময় সুযোগ আসবে। ভাল লাগছে খুব। তবে স্বাভাবিক আছি, আত্ম তুষ্টিতে ভুগছি না।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন