রবিবার, ২২ জুলাই ২০১৮ ০৭:০৬:২৬ এএম

অপু’র নতুন পথচলা, সঙ্গী হলেন কে?

বিনোদন | রবিবার, ১১ ফেব্রুয়ারী ২০১৮ | ০৩:৫২:৫৬ পিএম

ছবি: অপু বিশ্বাসের ভেরিফাইড ফেসবুক পেইজ


‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ সিনেমায় জনপ্রিয় অভিনেতা বাপ্পী চৌধুরী’র সাথে জুটি বদ্ধ হলেন এ সময়ের সবচেয়ে আলোচিত অভিনেত্রী অপু বিশ্বাস। ২০০১ সালে মুক্তি পাওয়া রিয়াজ-শাবনূর অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার সিক্যুয়েলে ছবিটি নির্মাণ করতে যাচ্ছেন দেবাশীষ বিশ্বাস। সিনেমাটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

অপু’র নতুন পথচলা, সঙ্গী হলেন কে? গত বছর শেষ দিকে পরিচালক দেবাশীষ বিশ্বাস এ সিনেমার সিক্যুয়েল নির্মাণের জন্য বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন। এদিকে একটু আগে অপু বিশ্বাস এ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার সময় বাপ্পী’র সাথে তোলা একটি ছবি নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। হঠাৎ বাপ্পীর সাথে একি ফ্রেমে অপু বিশ্বাসকে দেখে ভক্তরা অবাক হয়ে নানা কমেন্ট করতে থাকেন।

এক ভক্ত লিখেছেন, ‘শুভ কামনা রইলো। সব কিছু ভুলে গিয়ে নিজের প্রতিভাকে কাজে লাগান নতুন করে। পরম – করুণাময় আপনার মঙ্গল করুক।’ আরেক ভক্ত লিখেছেন, ‘অপু তুমি এগিয়ে যাও, তোমার জয় হবেই হবে।’ আরেক ভক্ত দুইজনের প্রশংসা করে লিখেছেন,‘মাশাআল্লাহ্ অসাধারণ জুটি হবে। খুবই সফল জুটি হবে ইনশাআল্লাহ। দুইজনকে অনেক মানাবে।’

উল্লেখ্য, নতুন বছরের শুরুতেই অপু বিশ্বাসের সাথে প্রেমের গুঞ্জন উঠেছিল নায়ক বাপ্পী’র। অবশ্য সেই ঝড় থেমে গেছে।সেসময় বাপ্পী ক্ষোভ প্রকাশ করে বলেছিলেন, ‘হঠাৎ করেই কেন এই ডিভোর্সের সঙ্গে আমার নাম জড়ালো বুঝতেই পারছি না। গুঞ্জন নিয়ে আমার মাথাব্যাথা নেই। কারণ সিনেমা করতে এসে অনেকবারই প্রেমের গুঞ্জনের শিকার হয়েছি।’

তিনি আরো বলেছিলেন, ‘কেউ কেউ আমার বিয়ের খবরও প্রকাশ করেছেন। তবে অপু বিশ্বাসের সঙ্গে আমার প্রেমের গুঞ্জন আমাকে লজ্জিত করেছে, বিব্রত করেছে। কারণ প্রথম কথা তিনি আমার সিনিয়র অভিনেতার স্ত্রী, দ্বিতীয়ত অপু বিশ্বাস নিজেও আমার সিনিয়র। তবে এসব বিতর্ক ছাপিয়ে এবার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমায় অপু বিশ্বাসের সাথে জুটি বাঁধলেন বাপ্পী চৌধুরী।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন