মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ ১১:১০:৫২ পিএম

টি-টোয়েন্টিতে জায়গা পাওয়া নতুনদের যে পরামর্শ দিলেন সাকিব

খেলাধুলা | রবিবার, ১১ ফেব্রুয়ারী ২০১৮ | ০৮:৪৬:৩২ পিএম

লঙ্কানদের বিপক্ষে আসন্ন দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের জন্য ১৫ সদস্যর দল ঘোষণা করেছে বিসিবি। আর সেই দলে ফিরেছেন ওপেনার সৌম্য সরকার ও ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ম্যাচে আঙুলে চোট পাওয়া সাকিব আল হাসান। চোটের কারণে দুই ম্যাচ টেস্ট সিরিজ না খেলতে পারলেও চোট সেরে টি-টোয়েন্টির মধ্যে দিয়ে দলে ফিরলেন অধিনায়ক সাকিব।

কিন্তু দলে ফিরলেও লঙ্কানদের বিপক্ষে প্রথম ম্যাচে খেলতে পারবেন না সাকিব। তবে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ দল নিয়ে দারুণ আশাবাদী সাকিব। এ প্রসঙ্গে তিনি বলেন, 'সবারই তো লক্ষ্য ছিল যে জেতার। কিন্তু ক্রিকেটে সবাই যেটা চায় সব সময় সেটা হয় না, এটাই স্বাভাবিক। তবে আমি খুবই আশাবাদী যে, টি-টোয়েন্টিতে আমরা ঘুরে দাঁড়াব এবং ভালো একটা রেজাল্ট করতে পারব। '

এছাড়াও শ্রীলঙ্কার বিপক্ষে ঘোষিত টি-টোয়েন্টি স্কোয়াডে রয়েছে নতুন পাঁচ মুখ- আবু জায়েদ রাহী, আরিফুল হক, মেহেদী হাসান, জাকির হাসান ও আফিফ হোসেন। মূলত বিপিএলে ভালো পারফরম্যান্সের কারণেই দলে জায়গা পেয়েছেন তারা। আর এ প্রসঙ্গে সাকিব বলেন, 'আমি আমার দল নিয়ে আশাবাদী। কারণ এই দল ভালো করার সামর্থ্য রাখে। এখানে যারাই আছেন তারা সবাই পারফরমার। বিশেষ করে যারা নতুন এসেছে তারা বিপিএলে খুব করেছে, এই কারণে তারা এখানে এসেছে। তাদেরকে নতুন করে চেনানোর কিছু নেই। আমি চাই, সবাই স্বাধীনতা নিয়ে খেলুক। দলের জন্য ভালো কিছু করার চেষ্টা থাকবে তাদের।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন