সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ ০৫:৪৯:২৯ পিএম

চীনে আমির খানের ভয়াবহ জনপ্রিয়তায় বিস্মিত বলিউড!

বিনোদন | রবিবার, ১১ ফেব্রুয়ারী ২০১৮ | ০৯:০৩:০৬ পিএম

চীনে আমির খানের ভয়াবহ জনপ্রিয়তায় বিস্মিত বলিউড! বলিউডে নতুন রেকর্ড তৈরি করে যাচ্ছেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান। তাঁর অভিনীত সিনেমা দঙ্গল ২ হাজার কোটি ক্লাবে গিয়ে নাম লিখিয়েছে। সাতশো কোটি ছুঁয়েছে পিকে-র মতো সিনেমা। এবার সেই তালিকায় যুক্ত হলো আর একটি সিনেমা। সিক্রেট সুপারস্টার। সিনেমায় মিনিট ২০ মুখ দেখিয়েছেন আমির। কিন্তু তাতে কি? চীনে আমিরের জনপ্রিয়তা লজ্জায় ফেলে দিতে পারে সেদেশের বড় তারকাদেরও।

ভারতীয় বাজারে একশো কোটির মতো ব্যবসা করলেও আন্তর্জাতিক বাজারে অসাধারণ ব্যবসা করেছে সিক্রেট সুপারস্টার। বিশেষ করে চীনে। দঙ্গল চিনে ১ হাজার কোটি টাকার বেশি ব্যবসা করেছিল। সিক্রেট সুপারস্টার-ও সেই

চীনে ইতিমধ্যেই ১০০ মিলিয়ন ডলারের ব্যবসা করে ফেলেছে সিক্রেট সুপারস্টার। ভারতীয় টাকায় তা ৬৫০ কোটি টাকার বেশি। গতমাসের ১৯ জানুয়ারি মুক্তি পাওয়ার পর থেকেই চিনা বক্স অফিসে রেকর্ড ভেঙে চলেছে সিনেমাটি।

আমির খান প্রোডাকশনের সিনেমা সিক্রেট সুপারস্টার মাত্র ১৫ কোটি টাকার বাজেটে তৈরি হয়েছে। তা সত্ত্বেও সিনেমাটি চীনে অসম্ভব সাড়া ফেলে দিয়েছে। সিনেমায় মুখ্য চরিত্রে রয়েছেন জায়রা ওয়াসিম ও সহযোগী চরিত্রে রয়েছেন আমির খান।

চীনে দঙ্গল মুক্তি পাওয়ার পর প্রথম উইকেন্ডে যত রোজগার করেছিল সেটাকে ছাপিয়ে ১৭৪ কোটি টাকা রোজগার করেছে। যা এক নয়া রেকর্ড নিঃসন্দেহে। কিন্তু বিস্ময়করভাবে আমির খানের জনপ্রিয়তা বেড়েই চলেছে। যার অর্থ খুঁজতে গিয়ে বলিউড যেন দিশেহারা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন