শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ ১২:১৩:২৩ এএম

পিএসজিকে হুঁশিয়ার করলেন জিদান

খেলাধুলা | রবিবার, ১১ ফেব্রুয়ারী ২০১৮ | ০৯:২০:৫৮ পিএম

রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো ফর্মে ফিরতেই গা ঝাড়া দিয়ে দাঁড়িয়েছেন কোচ জিনেদিন জিদান। শনিবার রাতে লা লিগায় রিয়াল সোসিয়েদাদকে ৫-২ গোলে উড়িয়ে দেওয়ার ম্যাচে রোনালদোর হ্যাটট্রিক এই আত্মবিশ্বাস জাগিয়েছে জিদানের। তিনি রীতিমত হুঁশিয়ারি উচ্চারণ করেছেন ব্রাজিল সুপারস্টার নেইমারের দল পিএসজির উদ্দেশ্যে।

আগামী বুধবার ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগ শেষ ষোলোর প্রথম লেগে পিএসজির মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। এই ম্যাচকে সামনে রেখে দুই শিবিরেই বেড়ে চলছে উত্তাপ। জিদানের মতে, খুব ভালো সময়ে জ্বলে উঠেছেন পর্তুগিজ ফরোয়ার্ড। প্যারিসের ক্লাবটি এখন পাঁচবারের বর্ষসেরা ফুটবলারকে নিয়ে চিন্তিত থাকবে বলেই মনে করছেন ফরাসি এই কোচ।

জিদানের ভাষায়, 'আমরা সবাই জানি যে, সে সবসময় গোল করার ও সুযোগ তৈরির চেষ্টা করে। গোল করাই তার কাছে গুরুত্বপূর্ণ। শনিবার সে হ্যাটট্রিক করেছে। এখন পিএসজি নিশ্চিতভাবেই তার উপর নজর রাখবে। স্কোরশিটে সে নাম লেখালে সবসময়ই তা দলের জন্য ভালো।'

রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে শনিবার রাতে বাকী দুটি গোল করেছিলেন লুকাস ভাসকেস ও টনি ক্রুস। চলতি লা লিগায় এ পর্যন্ত ১৮ ম্যাচে ১১ গোল করেছেন ৩৩ বছর বয়সী রোনালদো। আর সব প্রতিযোগিতা মিলিয়ে করেছেন ২৮ ম্যাচে ২৩ গোল। অন্যদিকে পিএসজির হয়ে চলতি মৌসুমে দ্বিতীয় সেরা গোলদাতা হিসেবে জায়গা ধরে রেখেছেন নেইমার। প্রথম স্থানে আছেন উরুগুয়ের তারকা এডিনসন কাভানি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন